| |

গফরগাঁওয়ে বিদ্যু বিভাগের প্রকৌশলী প্রহৃত অভিযোগের তীর নির্বাহী প্রকৌশলীর দিকে

ময়মনসিংহের গফরগাঁওযে বিদ্যু  উন্নয়ন বোর্ডের ( পিডিবি) আওতাধীন সেন্ট্রাল জোন পাওয়ার ডিষ্টিবিউশন কোম্পানীর উপ সহকারি প্রকৌশলী নজরুল ইসলামকে পিডিবির বিক্রয় ও বিতরন বিভাগের গফরগাঁও অফিসের ষ্টোর রুমে ফেলে বেধড়ক পিটিয়েছে বিদ্যু বিভাগের এক শ্রেনীর কর্মচারী ও বহিরাগত সন্ত্রাসীরা । ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বিকাল ৫টা দিকে। পিডিবির গফরগাঁও বিদ্যু বিক্রয় ও বিতরন অফিসের নিবার্হী প্রকৌশলী মোঃ আনোয়ারুজ্জামান তার অনুগত কিছু সংখ্যক কর্মচারী ও রহিরাগত সন্ত্রাসী দ্বারা এ কান্ড ঘটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, সেন্ট্রাল জোন পাওয়ার প্রজেক্টের আওতায় গফরগাঁও ্উপজেলায় বিদ্যু লাইন সংস্কারের কাজ চলিতেছে। এ সংস্কার কাজের আওতায় পুরাতন পোল ও কেবল (তার) অপসারন করে নতুন পোল ও কেবল প্রতিস্থাপন করা হচ্ছে। সেন্ট্রাল জোন পাওয়ার প্রজেক্টের উপসহকারী প্রকৌশলী নজরুল ইসলাম জানায়, গফরগাঁও বিদ্যুৎ বিক্রয় ও বিতরন অফিসের নিবার্হী প্রকৌশলী মোঃ আনোয়ারুজ্জামান মহোদয় পুরাতন উদ্ধারকৃত পোল ও কেবলগুলো বিক্রির উদ্দেশ্যে তার হাওলায় দেওয়ার জন্য বেশ কয়েকদিন যাবত আমাকে চাপ দিয়ে আসছিল। নিয়ম নাই বলে এ বিষয়ে আমি অপারগতা প্রকাশ করলে তিনি আমাকে দেখে নেওয়ার হুমকি দেন। সর্বশেষ সোমবার বিকালে তিনি আমাকে মালগুলো তার হাওলায় দিতে বলেন। আমি না করে তার রুম থেকে বের হওয়া মাত্র তার অনুগত কিছু কর্মচারী ও বহিরাগত সন্ত্রাসীরা টেনে, হেঁচড়ে ষ্টোররুমের কাছে নিয়ে লোহার রড় দিয়ে আমাকে বেধড়ক পেটায়।
এ ব্যাপারে গফরগাঁও বিদ্যুৎ বিতরন ও বিক্রয় বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আনোয়ারুজ্জামান বলেন ভুল বুঝাবুঝির কারনে অফিসের কিছু ষ্টাফের সাথে তার ধাক্কাধাক্কি হয়েছে।