| |

কিশোরগঞ্জগামী গাছভর্তি ট্রাক চাপায় ট্রাফিক পুলিশ গুরুতর আহত

নজরুল ইসলাম খায়রুল : কিশোরগঞ্জের ভৈরবে দুর্জয় মোড়ে গাছভর্তি ট্রাক চাপায় আঃ খালেক নামে এক ট্রাফিক পুলিশ গুরুতর আহত হয়েছেন। সোমবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আঃ খালেককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ভৈরব থানা পুলিশ ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকের চালক ঘটনা ঘটিয়ে আগেই পালিয়ে গেছে।
প্রত্যক্ষদর্শী ও ভৈরব হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী একটি গাছভর্তি ট্রাক (রেজি নং-ঢাকা মেট্রো-ট-১৮-০৪৫৪) ভৈরবে দুর্জয় মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে কর্তব্যরত  ট্রাফিক কনস্টেবল আঃ খালেককে চাপা দেয়। এতে করে আঃ খালেক বাম হাত ও বাম পায়ে গুরুতর জখম হন। এসময় ট্রাকের চালক ট্রাক চলন্ত অবস্থায় রেখে লাফ দিয়ে পালিয়ে যায়। পরে ট্রাকটি রাস্তায় থাকা দুটি অটোরিক্সা ভেঙ্গে পার্শ¦বর্তী ব্যবসা প্রতিষ্ঠান পারশা টেলিকমে গিয়ে আঘাত করলে সামনের অংশের সাটার ভেঙ্গে যায়।
ঘটনার খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহত ট্রাফিক কনস্টেবল আঃ খালেককে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে   যান। সেখানে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
এব্যাপারে ভৈরব থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এস.আই) আঃ সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। এঘনায় ট্রাকের চালককে আটক করা সম্ভব হয়নি।