| |

বর্ণাঢ্য আয়োজনে ময়মনসিংহে বাংলাভিশনের বর্ষপূর্তি উদযাপন

ষ্টাফ রিপোর্টার : বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ময়মনসিংহে উদযাপিত হয়েছে বাংলাভিশনের একযুগ পদাপর্ণের বর্ষপূর্তি।
আজ শুক্রবার সকালে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে বর্ণাঢ্য কর্মসূচীর উদ্বোধন করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। পরে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এসময় বাংলাভিশনের থিম সং (সূচনা সঙ্গীত) নিয়ে মনোজ্ঞ নৃত্য পরিবেশন করে মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের শিল্পীরা।
পরে স্কুল অডিটরিয়ামে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক ও মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের রেক্টর অধ্যাপক আমীর আহমেদ চৌধুরী রতনের সভাপতিত্বে এবং বাংলাভিশনের ষ্টাফ রিপোর্টর অমিত রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও কেককাটা উৎসবে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পৌর মেয়র ইকরামুল হক টিটু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহসীন উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী ও দ. জেলা বিএনপি’র সভাপতি একেএম মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলাম মো: ওয়ালিদ, আনন্দ মোহন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. গাজী হাসান কামাল, ওসি কামরুল ইসলাম, সিপিবি সভাপতি এডভোকেট এমদাদুল হক মিল্লাত, জাসদ সেক্রেটারি এডভোকেট এসএম সাদিক হোসেন, জাতীয় পার্টির মহানগর শাখার আহবায়ক জাহাঙ্গীর আলম, জাসদ নেতা এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, এডভোকেট শিব্বির আহমেদ লিটন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মতিউল আলম, বাকৃবি’র প্রফেসর ড. চয়ন কুমার সাহা, বাংলাদেশ কারিগরি শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নাজমুল ইসলাম, কমার্স কলেজের চেয়ারম্যান  আবু মো: সায়েম, অধ্যক্ষ এখলাস উদ্দিন খান, ডা. হালিমা খাতুন ম্যাটস এর চেয়ারম্যান আব্দুল মতিন, চেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের চেয়ারম্যান মোফাখখার হোসেন খোন, ময়মনসিংহ সায়েন্স এন্ড টেকনোলজি ইনষ্টিটিউটের চেয়ারম্যান স্বরজিত রায় জোনাকি, ডা. জাকির হোসেন, ডা. শাকিল, মনিরুল ইসলাম মনির  প্রমুখ।  পরে মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আকর্ষণীয় জাদু প্রদর্শণ করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও র‌্যাব-১৪ এর পক্ষ থেকে র‌্যাবের সিনিয়র এএসপি জসীম উদ্দিন ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও সুশীল সমাজের প্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। র‌্যালীতে শিক্ষার্থীরা আবহমান গ্রামবাংলার ঐতিহ্যের অনেককিছু (ফুল-ফল, পশু-পাখি ইত্যাদি) প্লেকার্ডে তুলে ধরা হয়। যা শহরবাসীর নজর কাড়ে।