| |

ময়মনসিংহের পাঁচ আলোকচিত্রী র্থাডআই সম্মাননা পেলেন

ময়মনসিংহ প্রতিনিধি ঃ ময়মনসিংহ ফিল্ম এন্ড ফটোগ্রাফী সোসাইটি (এম এফ পি এস) আয়োজিত থার্ডআই অফ ময়মনসিংহ পদক প্রদান করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ দুর্গাবাড়ি মন্দির প্রঙ্গনে ময়মনসিংহের ৫ জন প্রবীন আলোকচিত্র শিল্পীকে এই থার্ড আই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ পৌর মেয়র ইকরামুল হক টিটু আলোকচিত্র শিল্পীর হাতে ক্রেষ্ট ও সম্মাননা তোলে দেন। যাদেরকে সম্মাননা সনদ  ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে তাঁরা হলেন ঃ  তাজিমুল হোসেন পুলক, বিপ্লব কুমার গুহ মানিক, অনিল ঘোষ, অভিজিৎ দাস রবিন ও আদিলুজ্জামান আদিল।
অনুষ্ঠানে সংগঠনের কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন,পাপ্পু, মাসুদ রানা, অঙ্গুর, অপু, ইমাদ, দীপ্র, হুমাইরা, প্রীতি, শাখী, জিহাদ, ফয়সাল, অয়ন, তুপু সাহা, ইনা, সিফাত ,আহাদ, জিয়ন, অনিক। এরা সখের বসে ফটোগ্রাীর কাজ করে। এরা সবাই কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং নিজ অর্থায়নে ও উদ্যোগে এই কাজটি করে।
চার বছর আগে  ময়মনসিংহ শহরের একদল উদ্যোমী তরুণ-তরুনী ময়মনসিংহ ফিল্ম এন্ড ফটোগ্রাপী সোসাইটি সংগঠনটির প্রতিষ্ঠা করেন। এই সংগঠনটি ফটোগ্রফী পেশার উন্নয়নের ও নতুনদের উৎসাহিত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।