| |

ময়মনসিংহে পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের নেতাসহ গ্রেফতার ১৬৪

 স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানাসহ জেলার ১৪ থানায় গত ২৪ ঘন্টায় পুলিশ বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের দুই নেতাসহ ১৬৪ জন গ্রেফতার হয়েছে। এদের মধ্যে গ্রেফতারী পরোয়ানার পলাতক সাজাপ্রাপ্তসহ মাদক সেবী ও ব্যবসায়ী রয়েছে।
পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের নির্দেশে জেলার ১৪টি থানায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলামের নেতৃত্বে বিভিন্ন নাশকতা মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী জেলা জামায়াতের সেক্রেটারী আব্দুল করিম ও বিএনপি নেতা ইফতেখার আহমেদ ধারাকে গ্রেফতার করে। এছাড়া পুলিশের একাধিক টিম তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী ও মাদক সেবীসহ পলাতক সাজাপ্রাপ্ত আসামীসহ ১৬জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, পুরোহিতপাড়ার শফিকুল, হিল্লু ওরফে হেলাল তালুকদার, নতুন বাজার বাগানবাড়ীর তাপস মুখার্জী, বড় বাজার (জিকেএমসি সাহা রোড) এর বিপ্লব কুমার দাস, ভাটি ঘাগড়ার খোকন, আতিকুল, ইসমাইল, পুরোহিতপড়ার সঞ্জয় সরকার, বলাশপুরের মাসুম, কেওয়াটখালীর আলোচিত মাদক ব্যবসায়ী হামিদা ওরফে হামে, কালীবাড়ীর মাসুদ, কেওয়াটখালীর জাকিয়া সুলতানা, কালীবাড়ী গুদারাঘাটের  রফিক ও মুক্তিযোদ্ধা আবাসন এলাকার সোহাগ। কোতোয়ালী পুলিশের ওসি মোঃ কামরুল ইসলাম জানান, গ্রেফতাকৃতদেরকে বৃহস্পতিবার দুপুরে পুলিশ আদালতে প্রেরন করা হয়েছে।
জেলা পুলিশ সুপার জানান, এছাড়াও জেলার মুক্তাগাছায়-২৫, ফুলবাড়িয়ায়-৯, ত্রিশালে-৬, ভালুকায়-২৪, গফরগাঁওয়ে-৮, গৌরপুরে-৬, ঈশ্বরগঞ্জে-৬,  নান্দাইলে-৮, ফুলপুরে-৫, হালুয়াঘাটে-৭, ধোবাউড়ায়-৯, তারাকান্দা-৪ ও পাগলায় থানায়-৬জনসহ মোট ১৬৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশী অভিযানে হিরোইন, গাজা, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করেছে। পুলিশ সুপার আরো জানান গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরি-ছিনতাই, অস্ত্র, মাদক দ্রব্য আইনে সংশ্লিষ্ট থানায় একাধিক মামলা রয়েছে।