| |

জাবি ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন গৌরীপুরের দেলোয়ার

গৌরীপুর প্রতিনিধি ঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ময়মনসিংহের গৌরীপুরের কৃতিসন্তান দেলোয়ার হোসেন। সে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২য় বর্ষের ছাত্র। গত ২৮ এপ্রিল বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুর রহামন সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার মোঃ জুয়েল রানা সভাপতি ও এস.এস. আবু সুফিয়ান চঞ্চল কে সাধারণ সম্পাদক করে ২১৪ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। দেলোয়ারের বাড়ি ময়মনসিংহের গৌরীপুরে পৌর শহরে কচিকাঁচা এলাকায়। তার বাবা ইসমাইল হোসেন একজন দলিল লেখক। মা মরিয়ম বেগম উপ-সহকারি ভূমি কর্মকর্তা। দুই ভাই ও এক বোনের মধ্যে দেলোয়ার সবার বড়। দেলোয়ার গাজীপুরে সফিউদ্দিন সরকার স্কুল এন্ড কলেজ থেকে ২০১১ সালে এসএসসি পাশ করেন। এরপর ময়মনসিংহ এডভান্সড রেসিডেন্সিয়াল কলেজ থেকে ২০১৩ সালে এইচএসসি পাশ করার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিভাগে ভর্তি হন।
দেলোয়ার জানান, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আর্দশে আমি রাজনীতি করতে চাই। ছাত্রলীগকে আমি ভালোবাসি, ছাত্রলীগ আমার প্রাণ প্রিয় সংগঠন।  কেন্দ্রীয় ছাত্রলীগ আমাকে যোগ্য মনে করে যে দায়িত্ব দিয়েছেন তা আমি বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারণ করে সৎ ও নিষ্ঠার সাথে পালন করার সর্বাত্মক চেষ্টা করবো।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণার চার মাস পর ২১৪ সদস্যেরে একটি পুর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। কমিটিতে মোঃ জুয়েল রানাকে সভাপতি করে সহ-সভাপতি পদে ৪৪ জনের, এস.এস. আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে যুগ্ম সম্পাদক পদে ৯ জনের সাংগঠনিক সম্পাদক পদে ৮ জনের, আরিফুল আলম তুষার কে প্রচার সম্পাদক করে ২জন উপ-প্রচার সম্পাদক, কাজী সাইফ হীরাকে দপ্তর সম্পাদক করে ২ উপ-দপ্তর সম্পাদক কৌশিক রহমান শিমুলকে শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক, নিলাদ্রি শেখর মজুমদারকে গ্রন্থনা ও প্রকাশক সম্পাদক, এটিএম মাহবুবুল হক রাফাকে পাঠাগার বিষয়ক সম্পাদক, শারমীন আক্তার সুপ্তাকে ক্রীড়া সম্পাদক, সাদিয়া ইয়াসমিন তন্নীকে সাংস্কৃতিক সম্পাদক, ৫৩ জনকে সহ-সম্পাদক ও ২৭ জনকে কার্যকরী সদস্য করে কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।