| |

ধর্মপাশায় মাছ শিকার করতে গিয়ে নিখোঁজ দুই জেলের লাশ উদ্ধার

ধর্মপাশা প্রতিনিধি : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সীমান্তবর্তী টাঙ্গুয়ার হাওরের মুক্তারখলা ও সোনাডুবি বিলে মাছ শিকার করতে গিয়ে নিখোঁজ হওয়া  আমিরুল ইসলাম (৫০) ও অতুল মিয়া (৩০) নামের দুজন জেলের লাশ গতকাল শনিবার উদ্ধার করেছে এলাকাবাসী
মধ্যনগর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের রংচী গ্রামের জেলে আমিরুল ইুসলাম বাড়ির সামনের সোনাডুবি বিলে ও বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের সাউদপাড়া গ্রামের জেলে অতুল মিয়া (৩০) নিজ গ্রামের সামনের মুৃক্তারখলা বিলে নৌকা নিয়ে ঠেলাজাল দিয়ে মাছ শিকার করতে যান। ওইদিন সকাল সাতটার দিকে ঝড়োবৃষ্টি ও দমকা বাতাসে তাদের দুজনের ব্যবহৃত নৌকা দুটি পানিতে ডুবে যায়। এ সময় তারা দুজন নিখোঁজ হন। গতকাল শনিবার সকাল নয়টার দিকে মুক্তারখলা বিলের পাশ্ববর্তী বড়ডোবা বিল থেকে ভাসমান অবস্থায় অতুল মিয়ার লাশ ও ওইদিন দুপুর পৌনে ১২টার দিকে সোনাডুবি বিল থেকে আমিরুল ইসলামের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।
মধ্যনগর থানার ওসি মো.মাজহারুল হক বলেন, মাছ ধরতে গিয়েূ নিখোঁজ থাকা ওই দুজন জেলের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁদের দাফন কার্যক্রম সম্পন্ন হয়েছে।