| |

গোপালপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল অনুষ্ঠিত

এ কিউ রাসেল : টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়ায় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিনে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে গত বুধবার শহরের আনন্দ মিছিল বের করে।
মিছিলটি বিকেলে ৫টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে ইফতার পার্টিতে মিলিত হয়। মিছিলে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শেখ রাসেল, জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সোহানুর রহমান সোহান, সরকারি এম.এম আলী কলেজ ছাত্র সংসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক আকরামুজ্জামান পাভেল, গোপালপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নূরনবী সোহাগ, উপজেলা ছাত্রলীগের সদস্য শফিকুল ইসলাম ও মাছুদ রানা,  শহর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. ফারুক হোসেন ও সোহাগ আহাম্মেদ, মির্জাপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সানজিদ হাসানসহ সংগঠনের বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও কলেজ শাখার শতাধিক নেতা-কর্মী অংশ গ্রহন করে
প্রসঙ্গত, মোস্তাফিজুর রহমান সোহেলকে আহ্বায়ক ও ৫জনকে যুগ্ম আহ্বায়ক এবং ৪৬জনকে সদস্য করে গত ১৯ মে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।