| |

বকশীগঞ্জে সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদের বিরুদ্ধে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

বকশীগঞ্জ  প্রতিনিধি  : জামালপুর -১ আসনের সংসদ সদস্য ও সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদের একরোখা কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে জামালপুর বকশীগঞ্জ  উপজেলা আওয়ামী লীগ।
বুধবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত ও মৌখিক বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়।
সংবাদ সম্মেলনে সাইফুল ইসলাম বিজয় বলেন , পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুুল কালাম আজাদ এমপির বিতর্কিত কর্মকান্ডে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ গণবিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছে। তিনি কয়েক বছর থেকে আওয়ামী লীগের নেতা কর্মীদের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করে রেখেছেন। তিনি আওয়ামী লীগের এমপি হয়ে আওয়ামী লীগ কার্যালয়ে না এসে বিতর্কিত ব্যক্তিদের বাসায় বিভিন্ন সভা করে থাকেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় আরো বলেন , এমপি আবুল কালাম আজাদ বিএনপি-জামায়াত থেকে আসা কতিপয় নেতাদের নিয়ে তার সকল কার্যক্রম পরিচালনা করছেন এতে করে দলের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুণœ হচ্ছে।
তিনি আরো বলেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগকে ধ্বংসের পাঁয়তারা করছেন সাবেক এই তথ্যমন্ত্রী।
আমরা দলের মধ্যে ঐক্য ও সংহতি বজায় রেখে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে পৌঁছে দিতে চাই  কিন্তু এমপির একরোখা ও বিতর্কিত কর্মকান্ডের কারণে সেই বার্তা জনগণ পর্যন্ত পৌছানো যাচ্ছে না। সরকারি বরাদ্দ ও উন্নয়ন কর্মকান্ডের ব্যাপারে নেতা কর্মীদের সাথে কোন প্রকার যোগাযোগ ও সমন্বয় না করে তার পছন্দের লোক দিয়ে বরাদ্দ বন্টন ও নিজ ইচ্ছায় সকল কাজ পরিচালনা করছেন।
এভাবে চলতে থাকলে আগামি নির্বাচনে বিরূপ প্রভাব পড়তে পারে বলে মন্তব্য করেন  আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম বিজয়।
আবুল কালাম আজাদ এমপির এহেন কর্মকান্ডে ভর্ৎসনা জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ , সিনিয়র সহ-সভাপতি আবদুল ওয়াহেদ সাদা, সহ-সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহ-সভাপতি জয়নাল আবেদিন , শিক্ষা বিষয়ক সম্পাদক আফসার আলী, ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান হিটলার, সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক একেএম হান্নান, উপ-দপ্তর সম্পাদক মানিক সাহা, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফরহাদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রস্তাবিত সভাপতি তাহমিনা আক্তার পাখি, সাধারণ সম্পাদক জাহানার বেগম, উপজেলা শ্রমিক লীগের সদম্য সচিব মিস্টার রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব প্রমুখ উপস্থিত ছিলেন।