| |

ফুলবাড়িয়ায় প্রায় ৩কিলোমিটার বিদ্যুৎ লাইন উদ্বোধনে- আলহাজ্ব মোসলেম উদ্দিন এমপি নৌকা মার্কায় আবারও ভোট দিতে হবে

মো: আব্দুস ছাত্তার : ১৫১, ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মো: মোসলেম উদ্দিন এ্যাডভোকেট বলেছেন, এলাকায় এখন ছনের ঘর নাই, মানুষ না খেয়ে আর থাকে না, সাহায্য-সহযোগিতা নেবার জন্য তেমন কোন গরিব মানুষ নেই। সর্বোপরি দেশের মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে। ফুলবাড়ীয়া থানা হেড কোয়াটার হতে যে কোন বাজারে যাবেন, কোন কাঁচা রাস্তা নাই সব পাকা। বাচ্চারা যাতে পুষ্টিহীনতায় না ভোগে সে জন্যে সকল প্রাথমিক বিদ্যালয়ের স্কুলগামীদের পুষ্টিসমৃদ্ধ বিস্কুট প্রদান করা হচ্ছে, যা পার্শ্ববর্তী কোন উপজেলায় নেই। জনগনের দোর গোড়ায় সেবা পৌঁছে দেয়ার লক্ষে ওয়ার্ড পর্যায়ে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে গরিবদের চিকিৎসা সেবা নিশ্চিত করে যাচ্ছে সরকার। সকল মানুষকে কাজে লাগাবার লক্ষ্যে বেকারদের ঘুষ ছাড়া চাকুরীর ব্যবস্থা করা হয়েছে। তিনি সরকারের উন্নয়নের ফিরিস্তির একাংশ তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকা মার্কায় আবারও ভোট দেয়ার আহ্বান জানান। তিনি আরও বলেন, গণতান্ত্রিক এ দেশে সবাই ভোট চাইতে পারে কিন্তু ভোট পাইতে পারে একমাত্র নৌকা- আমরাই ভোট পাবার অধিকার রাখি। স্থানীয়দের দাবী প্রসঙ্গে সাংসদ বলেন, সকল বড় রাস্তা পাকাকরণ করা হয়েছে এখন গ্রামের ছোট-খাটো রাস্তা পাকাকরণ করা হবে। আপনারা যে সকল রাস্তার কথা বলছেন সে সকল রাস্তা আগামী নির্বাচনে ক্ষমতায় আসার ১বছরের মধ্যে এসব রাস্তা পাকাকরণ করা হবে। তার জন্য কথা একটাই আসন্ন নির্বাচনে নৌকা মার্কা কে বিজয়ী করে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা কে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে হবে।
গতকাল বুধবার বিকাল ৪টায় উপজেলার ভবানীপুর ইউনিয়নের আওতাধীন লোহাশহর ও ভবানীপুর নামাপাড়া শুভগ্রাম বিদ্যুতায়ন অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব মোসলেম উদ্দিন এ্যাডভোকেট এসব কথা বলেন।
ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১ ফুলবাড়ীয়ার ডেপুটি জেনারেল ম্যানেজার এম, এম আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে আরও বক্তৃতা করেন  উপজেলা বিআরডিবি চেয়ারম্যান এড. ইমদাদুল হক সেলিম, থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আনোয়ারুল হক খসরু, উপজেলা যুবলীগ সভাপতি মো: রুহুল আমিন, ইউপি চেয়ারম্যান শাহীনুর মল্লিক জীবন, উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক কেরামত আলী জিন্নাহ, জেলা যুবলীগের সাবেক শ্রম ও কর্মসংস্থান বিষয়ক শামছুল আলম বাবলু, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কামরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মো: হারুন অর রশিদ হারুন প্রমুখ। হাছেনের মোড়ে আয়োজিত আলোচনা সভাটি পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মো: আব্দুস ছালাম। ২.৯৪কিলোমিটার নতুন বিদ্যুৎ সংযোগ লাইন নির্মাণে সরকারের খরচ হয়েছে ৫৭লাখ ১৬হাজার ২০০ টাকা এবং উক্ত লাইনের আওতায় ১২৯ জন আবাসিক, ৭০জন বাণিজ্যিক, অন্যান্য ৫টি প্রতিষ্ঠান রয়েছে। এ লাইন থেকে আরও শতাধিক গ্রাহক বিদ্যুৎ সুবিধা পাবেন।