| |

শেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান।

আলমগীর : বর্তমান শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় সারা বাংলাদেশে ৬৪ টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স
চালু করেছে। সরকার বিরোধী একটি কুচক্রী  মহল ও প্রাইভেট পলিটেকনিক ব্যবসায়ীরা  এই কোর্স বন্ধ করার জন্য পায়তারা করছে এবং সরকারের বিরোদ্ধে হাইকোর্টে রিট পিটিশন দায়ের করেছে। এরই প্রতিবাদে শেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীরা আজ ১০ জুন সোমবার সকাল ১০ টায় শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে এক স্মারকলিপি প্রদান করেন। ছাত্র/ছাত্রীরা ক্ষোভের সাথে বলেন সরকার যেখানে কারিগরি শিক্ষার হার বৃদ্ধি করে ২০% এ উন্নতী করতে চায়, সেখানে কতিপয় পলিটেকনিক ব্যবসায়ী সরকারের এই উদ্যোগকে বাস্তবায়নে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে শুধু নিজেদের ব্যবসায়ী স্বার্থ হাছিল করার জন্য এবং সরকারের উন্নয়নকে মলিন করার জন্য পায়তারা করছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য আমরা সারা বাংলাদেশের ন্যায় প্রধানমন্ত্রী বরাবর এই স্মারকলিপি প্রদান করছি।