| |

বকশীগঞ্জের কৃতি সন্তান ব্যারিস্টার সামীর সাত্তারের হোজ হো লিগ্যাল অ্যাওয়ার্ড লাভ

জিএম সাফিনুর ইসলাম মেজর ঃ জামালপুরের বকশীগঞ্জের  কৃতি সন্তান , বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী , বিশ্বব্যাংকের বাংলাদেশের প্যানেল ল’ইয়ার , ঢাকা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির পরিচালক ব্যারিস্টার সামীর সাত্তার আন্তর্জাতিক ভাবে “হোজ হো লিগ্যাল অ্যাওয়ার্ড-২০১৭” লাভ করেছেন। সম্প্রতি তিনি লন্ডনের একটি সংস্থা থেকে এই অ্যাওয়ার্ড লাভ করেন।
তথ্যমতে জানা গেছে, বিশ্বের ১৮০ টি দেশের সুনামধন্য ও দক্ষ আইনজীবীদের মধ্য থেকে যোগ্যতা ও মেধার উপর ভিত্তি করে আন্তর্জাতিক সংস্থা “ল বিজনেস রিসার্চ লিমিটেড” হোজ হো লিগ্যাল অ্যাওয়ার্ড -২০১৭ প্রদান করেন। প্রতি বছরই তারা বিভিন্ন দেশের খ্যাতনামা ও মেধাবী আইনজীবীদের স্বীয় কাজের স্বীকৃতি স্বরূপ এই খেতাব দিয়ে থাকেন।
এই বছরও বাংলাদেশ থেকে তিনজনের নাম প্রস্তাব করেন এবং তাদের অ্যাওয়ার্ড প্রদান করেন। এ বছর দেশের প্রবীন আইনজীবী ব্যারিস্টার রফিক উল হক, বিশিষ্ট আইনজীবী ও রাজনীতিবিদ ড. কামাল হোসেন এবং ৩৬ বছর বয়সী তরুন আইনজীবী ব্যারিস্টার সামীর সাত্তার কে তারা অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ  উপজেলার কৃতি সন্তান সাবেক বাণিজ্যমন্ত্রী এম এ সাত্তারের সুযোগ্যপুত্র ব্যারিস্টার সামীর সাত্তার এর আগেও বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা কর্তৃক অনেক গুলো অ্যাওয়ার্ড ও পুরস্কার লাভ করেছেন।
তিনি অ্যাওয়ার্ড লাভ করায় বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার বিশিষ্টজনরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।