| |

হাড্ডাহাড্ডি লড়াই

ফুলবাড়ীয়া ব্যুরো অফসি : ৩১অক্টোবর সাপ্তাহকি ফুলখড়ি পত্রকিার ১১তম র্বষে পর্দাপণ উপলক্ষে ফুলখড়রি উদ্যোগে গতকাল ২৮অক্টোবর বুধবার বকিলে ৪টায় মহান মুক্তযিুদ্ধরে স্মৃতস্তিম্ভে চত্রিাংকন প্রতযিোগতিা অনুষ্ঠতি হয়ছে।ে হাড্ডাহাড্ডি প্রতযিোগতিার বষিয় ছলি ক-গ্রুপরে জন্য গ্রামরে দৃশ্য আর খ-গ্রুপরে জন্য একটি স্বচ্ছল ও একটি অস্বচ্ছল পরবিাররে দৃশ্য। ২টি গ্রুপে বভিক্ত করে প্রতযিোগতিা অনুষ্ঠতি হয়। এতে ক গ্রুপ-ে ৩৩জন, খ-গ্রুপ-ে ১৪জন মোট ৪৭ প্রতযিোগী অংশ গ্রহণ কর।ে বচিারকমন্ডলীর দায়ত্বি পালন করনে সহকারী উপজলো শক্ষিা অফসিার মন্তোষ কুমার দবেনাথ, মো. আব্বাছ আলী ও সহকারী শক্ষিক জসেকিা বগেম।
এ সময় অন্যান্যদরে মধ্যে উপস্থতি ছলিনে ফুলখড়ি পত্রকিার সম্পাদক ও প্রকাশক মো. নূরুল ইসলাম খান, দনৈকি যুগান্তর ফুলবাড়ীয়া প্রতনিধিি রফকি আহমদে মঠিু, ব্যবসায়ী মোতালবে হোসনে সলেমি, চত্রিাংকন প্রতযিোগতিা বাস্তবায়ন কমটিরি আহ্বায়ক কবি ও কলামস্টি মুহাম্মদ জামাল উদ্দনি, সদস্য সচবি মো. আব্দুস ছাত্তার, সদস্য হাফজিুল ইসলাম, উপজলো ছাত্রলীগ সভাপতি হারুন অর রশদি হারুন, সাংবাদকি সলেমি হোসাইন প্রমুখ।
ফুলখড়ি পত্রকিার সম্পাদক ও প্রকাশক মো. নূরুল ইসলাম খান জানান, পত্রকিাটি র্সবস্তররে মানুষরে কাছে এর ব্যাপকতা অনুধাবন করে আমরা চত্রিাংকন প্রতযিোগতিার আয়োজন করছে।ি আগামীতে আমরা নতুন র্কমসূচি গ্রহণ করব। বশিষে করে ১যুগ র্পূততিে বৃহৎ র্কমসূচি গ্রহণ করা হব।ে