| |

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণে আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ

জামালপুর বন্যা কবলিত দুর্ভোগে থাকা সাধারণ মানুষের মাঝে পড়েছে চরম খাদ্য সঙ্কট এবং বিশুদ্ধ পানির অভাব। পানিবন্ধী হওয়ার কারণে মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও ত্রাণের জন্য হাহাকার বিরাজ করছে। এমন অবস্থায় ২৮ আগষ্ট সোমবার ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ইংরেজী বিভাগ ২য় বর্ষ এবং অন্যান্য বিভাগের বন্ধু বান্ধবের সহযোগিতায় জামালপুর বন্যাকবলিত ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের চরমুনিয়া গ্রামে ত্রাণ বিতরণ করা হয়।
কলেজের সহকারী প্রফেস্র এম সাদ্দাম হোসাইন এর আন্তরিকতায়, বিভাগের বিভিন্ন শিক্ষকদের সহযোগীতায়, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমে ৩ শতাধিক বানভাসি পরিবারের মাঝে ৮শত কেজি চাউল, ২শত কেজি ডাল, ২শত কেজি চিড়া, ২শত কেজি সেমাই, ২শত কেজি চিনি ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।
২৮ আগষ্ট ভোর ৬ টায় ত্রান বিতরণের উদ্দেশ্যে ময়মনসিংহ থেকে রওনা আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীবৃন্দ। উল্লেখিত বন্যাকবলিত এলাকায় পৌঁছে, স্থানীয় এক্সপ্লোর কোচিং সেন্টার এর পরিচালক আজম খান স্যার এর সহযোগিতায় ত্রাণ সামগ্রী তুলে দেন শিক্ষার্থীরা। ঈদের পূর্বে ত্রাণ সমাগ্রী পেয়ে বন্যা কবলিত মানুষের মাঝে কিছুটা হলেও স্বস্তির আভাস দেখতে পাওয়া যায়।