| |

আগামীকাল রবি ও এয়ারটেল ইয়ন্ডারের আয়োজনে ‘সাউন্ডচেক’

ঢাকা, সেপ্টেম্বর ২১, ২০১৭: স্থানীয় ও আন্তর্জাতিক গানের সবচেয়ে বড় ডিজিটাল লাইব্রেরি রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিক ‘সাউন্ডচেক’ নামে এক কনসার্টের আয়োজন করেছে। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশেন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে আগামীকাল ২২ সেপ্টেম্বর দুপুর ২টায় কনসার্টটি অনুষ্ঠিত হবে।
জেমস, ওয়ারফেস, নেমেসিস, শূণ্য, অরবোভাইরাসসহ দেশের জনপ্রিয় ব্যান্ডগুলো সঙ্গীত পরিবেশন করবেন এই কনসার্টটিতে। এ কনসার্টের মাধ্যমে দেশের এক নাম্বার ডিজিটাল মিউজিক অ্যাপ রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিকের ভক্তদের এক করার সুযোগ পেয়েছে দেশের ১ নাম্বার ডিজিটাল নেটওয়ার্ক রবি।
২৩৭ টাকা রিচার্জ করে কনসার্টের টিকেট পেতে পারেন রবি গ্রাহকরা। পাশাপাশি ৭৩৫ মিনিট টক-টাইম উপভোগ করতে পারবেন তারা।
অন্যদিকে ২২৯ টাকার ডেটা রিচার্জ বান্ডেল কিনে কনসার্টের টিকেট পেতে পারেন এয়ারটেল গ্রাহকরা। পাশাপাশি পাবেন ১.৫জিবি ডেটা। কনসার্ট ভ্যানুতে প্রবেশের সময় রবি ও এয়াটেল গ্রাহকদের তাদের মোবাইল ফোনে ইন্সটল করা ইয়ন্ডার মিউজিক অ্যাপটি দেখাতে হবে। রাজধানীর ধানমন্ডি, উত্তরা, গুলশান, পল্টন ও যমুনা ফিউচার পার্কের রবি লাউঞ্জে কনসার্টের টিকেট পাওয়া যাবে।
রবি সম্পর্কে:

এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোরায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। রবিতে ভারতী এয়ারটেল ইন্টারন্যাশনাল (সিঙ্গাপুর) প্রাইভেট লিমিটেড এবং এনটিটি ডকোমো ইনকর্পোরেশনের আশিংক মালিকানা রয়েছে।