| |

বকশীগঞ্জে দুর্গা পূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মধ্যে মোস্তফা কামালের শাড়ি-লুঙ্গি বিতরণ

জিএম সাফিনুর ইসলাম মেজর : জামালপুরের বকশীগঞ্জে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামালের ব্যক্তিগত তহবিল থেকে ৪ শ ৫০ হিন্দু নারী ও পুরুষকে শাড়ি-লুঙ্গি প্রদান করা হয়।
উপজেলা মিলনায়তনে প্রধান অতিথি থেকে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন সাবেক তথ্যমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক বাণিজ্য মন্ত্রী এমএ সাত্তার, বকশীগঞ্জ থানার ওসি মো. আসলাম হোসেন, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন খাঁন , পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডা. সিদ্ধেশ্বর সাহা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রকৌশলী নুরুল আমিন ফোরকান, সাবেক ইউপি চেয়ারম্যান মানিক সওদাগর, আওয়ামী লীগ নেতা সাকাওয়াতুল্লাহ সাকা প্রমুখ।
এছাড়াও ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সকল হিন্দু সম্প্রদায়কে পূজার শুভেচ্ছা জানান।