| |

ফুলবাড়ীয়ায় ব্রিফকেস থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ

ফুলবাড়িয়া ব্যুরো অফিস : ময়মনসিংহ-ফুলবাড়িয়া সড়কের তেলীগ্রাম কান্দাপাড়া নামক স্থান থেকে ব্রিফকেস বন্দি এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। আজ শনিবার সকাল ৮টার দিকে স্থানীয়রা ব্রিফকেসে লাশ দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, অজ্ঞাতনামার বয়স আনুমানিক ৩৭বছর হতে পারে। দু’একদিন আগে হয়তবা তাকে মেরে ফেলায় লাশ ফুলে গেছে। চোখ ও মুখ ওড়না দিয়ে বাঁধা। লাশ ফুলে যাওয়ায় ব্রিফকেসটি ফেটে যাচ্ছিল। খবর পেয়ে থানা পুলিশের পাশাপাশি সার্কেল এএসপি মো: আল-আমীন, সিআইডি প্রতিনিধিসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন সদস্যরা উপস্থিত হয়ে এবং স্থানীয়রাদের জিজ্ঞাসাবাদ করছেন। ১/২দিন আগে তাকে হত্যা করায় লাশটি ফুলে যেতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে ফুলবাড়ীয়ায় হঠাৎ অজ্ঞাত হত্যা বেড়ে যাওয়ায় উদ্বিগ্ন মানুষ।
পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের জানান, ৪টি ওড়না ব্যবহার করে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে বলা যায়। তথ্য ও উপাত্ত শেষে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সিসিটিভি ক্যামেরার আওতায়ভুক্ত হওয়ায় পেশাদার খুনিরা এরাস্তাটি কে নিরাপদ মনে করছে। তবে আমরা লাশের সন্ধান নিয়ে রহস্য উদঘাটনের চেষ্টা করছি।