| |

সাপ্তাহিক ফুলখড়ি ১০ম বর্ষপূর্তিতে – আলহাজ্ব মোসলেম উদ্দিন এমপি ফুলখড়ি স্বচ্ছ ও সাবলীল পত্রিকা

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস ঃ ৩১ অক্টোবর ফুলবাড়িয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক ফুলখড়ি পত্রিকার ১১তম জন্মদিন উপলক্ষে গতকাল শনিবার সকালে মেইন রোডস্থ ফুলখড়ির প্রধান কার্যালয়ে আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে শুভেচ্ছা জানাতে এসে সংক্ষিপ্ত বক্তব্যে জননেতা আলহাজ্ব মো. মোসলেম উদ্দিন এমপি ফুলখড়ি’র সম্পাদকসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানিয়ে বলেন, এ পত্রিকাটি স্বচ্ছ ও সাবলীল পত্রিকা- এই এলাকার সত্য ও নিরপেক্ষ তথ্য প্রকাশ করে ইতিমধ্যে পাঠকের গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি বলেন ফুলবাড়ীয়ার আনাচে-কানাচে পড়ে থাকা সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদগুলো নির্ভীঘেœ সংগ্রহ করে থাকে। আমি সাপ্তাহিক ফুলখড়ি’র সাফল্য কামনা করি।
উপজেলা চেয়ারম্যান এড. আজিজুর রহমান বলেন, ফুলবাড়ীয়ার জুয়া খেলাসহ অন্যায়-অবিচার ও দুর্নীতির কমিয়ে আনার লক্ষে ফুলখড়ির ভুমিকা উল্লেখযোগ্য। এক সময় ফুলখড়ি একদিন বাংলাদেশের শীর্ষ স্থানীয় পত্রিকাগুলোর অন্যতম হবে।
পত্রিকার স¤পাদক ও প্রকাশক মো. নুরুল ইসলাম খান এর সঞ্চালনায় আরও শুভেচ্ছা বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসাইন, ফুলবাড়ীয়া বণিক সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন, মেডিকেল অফিসার (অব.) ডা. কামরুজ্জামান (জামান), বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব এস এম শাহজাহান, মেডিকেল অফিসার ডা. এম জি মোস্তফা, উপজেলা মহিলা পরিষদ সভাপতি পারভীন আখতার রেবা, ১৩নং ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ফুলবাড়ীয়া বণিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সেলিম, বীর মুক্তিযোদ্ধা সুলতান গিয়াস উদ্দিন তালুকদার, পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এ. কে. এম শামছুল হক, কৈয়ারচালা বালিকা দাখিল মাদ্রাসা সুপার মাও. আব্দুল ক্দ্দুুছ, ইসলামী ব্যাংক ফুলবাড়ীয়া শাখা প্রতিনিধি গোলাম মোস্তফা, হাসান মেমোরিয়াল কেজি স্কুলের প্রধান শিক্ষক এম এম রুকুনুজ্জামান, সাংবাদিকও সাহিত্যিক কল্যান সংস্থার সভাপতি মো. আব্দুর রাজ্জাক, ফুলবাড়ীয়া প্রেসক্লাব সাধারণ স¤পাদক আব্দুস ছাত্তার, সাংবাদিকও সাহিত্যিক কল্যান সংস্থার সাধারন স¤পাদক হাফিজুল ইসলাম স্বপন, ফুলবাড়ীয়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক অছেক বিল্লাহ শামীম প্রমুখ। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফুলখড়ি‘র সম্পাদক মন্ডলীর সভাপতি মো. শেখ সাদী।
কুরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মাও. ফারুক আহমেদ খান। অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. ইমদাদুল হক সেলিম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা ছাত্রলীগ সভাপতি হারুন অর রশিদসহ অন্যান্য নেতৃবৃন্দ। এর আগে সকালে ফুলখড়ি শুভ জন্মদিনে ফুলবাড়ীয়া প্রেসক্লাব, সাংবাদিক ও সাহিত্যিক কল্যাণ সংস্থাসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন ফুলেল শুভেচ্ছা জানান। পরে চিত্রাংকন প্রতিযোগীতায় ১ম,২য় ও ৩য় স্থান অধিকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।