| |

ফুলবাড়ীয়া বাজারের প্রাণকেন্দ্রে মোবাইলের দোকানে চুরি: আটক-১

ফুলবাড়িয়া ব্যুরো অফিস : ময়মনসিংহের ফুলবাড়ীয়া বাজারের প্রাণকেন্দ্রে জননী মার্কেট (সাবেক জননী সিনেমা হল)। মেইন রোড ঘেঁষে হাসপাতাল রোডস্থ মতিন টেলিকমে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল বুধবার দিনগত রাতের যে কোন সময় এ চুরি সংঘটিত হয়ে থাকতে পারে। খবর পেয়ে ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এতে প্রায় ১৫লাখ টাকার মালামাল ও নগদ অর্থ চুরি হয়েছে বলে দোকান মালিক জানান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্যে পার্শের এক ব্যবসায়ীকে আটক করেছে।
জানা যায়, মতিন টেলিকমের প্রোপাইটর মো: আব্দুল মতিন জানান, অপ্পো, স্যামসাং, নকিয়া, সেমপুনি, হাওয়াইসহ ৫টি কোম্পানীর ডিলারশিপ নিয়ে অত্যন্ত জমজমাট ব্যবসা পরিচালনা করে আসছিলেন। দোকানটি রাত সাড়ে ১২টার দিকে তার কর্মচারী নিয়ে বন্ধ করে যান। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কর্মচারী সোহেল দোকান খুলে উপরের সিলিং খোলা এবং রশি ঝুলানো দেখে তাকে খবর দেয়। তিনি এসে দোকানের এমন অবস্থা দেখে অন্য ব্যবসায়ীদের ডাকাডাকি করে থানা পুলিশকে খবর দেন। অত্যন্ত জমজমাট একটি ব্যবসা প্রতিষ্ঠানে এমন চুরিতে হতাশ ব্যবসায়ীরা। মুহুর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়লে ভীড় জমে রাস্তার দু’পাশে যানযটের সৃষ্টি হয়। পুলিশ দোকানে প্রবেশ করে দেখতে পায় প্লাষ্টিকের সিলিং খোলা, ভেতর দিয়ে রশি টানানো, অনেক মালামাল ২টি কাটুনে ভরা, মাল উঠানোর কাটুন রশি দিয়ে ঝুলানো, গুরুত্বপূর্ণ মোবাইল সেট, সিম, মেমোরিকার্ড, নগদ অর্থ, বিকাশ একাউন্ডের সিম ইত্যাদি নিয়ে পার্শের রুম দিয়ে বের হয়ে যায়। সেই সন্দেহের জেরে পার্শের ব্যবসায়ী আলী হোসেন (৩০) পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর ২.২০মিনিটি) উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।
পুলিশ পরিদর্শক তদন্ত আবুল খায়ের জানান, চুরির ঘটনায় আলী হোসেন কে আটক করে থানায় নিয়ে এসেছি। আমরা তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা করছি।