| |

ময়মনসংিহে র‌্যাবরে হাতে জএেমবি সদস্য জাহাঙ্গীর আলম আটক

নষিদ্ধি ঘোষতি জঙ্গি সংগঠন জএেমবরি সদস্য জাহাঙ্গীর আলম ওরফে শ্রাবণ ওরফে আবু শামকে র‌্যাব-১৪ ময়মনসংিহ আটক করছে।ে বৃহস্পতবিার র‌্যাবরে একটি দল ময়মনসংিহরে ত্রশিালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বশ্বিদ্যািলয় সংলগ্ন এলাকা থকেে তাকে আটক কর।ে এ সময় তার কাছ থকেে বপিুল পরমিাণ জহিাদী বই ও লফিলটে উদ্ধার করা হয়। তার বাড়ী চাঁদপুর জলোয়। র‌্যাব-১৪ এর অধনিায়ক লঃে র্কণলে শরফিুল ইসলাম বৃহস্পবাির বকিালে এক প্রসেবফিংিয়ে এ তথ্য জানান।
তনিি আরো জানান, আটককৃত জাহাঙ্গীর আলম ওরফে শ্রাবণ ওরফে আবু শামসহ তার সঙ্গরিা র্দীঘদনি ধরে ফইেসবুকসহ বভিন্নি সামাজকি যোগাযোগ মাধ্যমে নজিদেরে প্রকৃত পরচিয় গোপন করে ছদ্মনাম ব্যবহার করে র্ধমরে অপব্যাখা দয়িে র্মমর্স্পশী ভাষায় পোষ্ট করে এবং সদস্য সংগ্রহরে মাধ্যমে তাদরে সংগঠনকে শক্তশিালী করতে চষ্ঠো করে আসছলি। জএেমবি নতো জসমি উদ্দনি রাহমানীর মতার্দশে উদ্বুদ্ধ হয়ে জাহাঙ্গীর আলম উগ্রবাদে জড়য়িে পড়ে বলে র‌্যাবরে কাছে স্বকিার কর।ে
ফইেসবুক ও সামাজকি যোগাযোগরে ঐ সকল পোষ্টরে সুত্র ধরে জাহাঙ্গীর আলম ও তার সঙ্গীদরে র্দীঘ দনি ধরে আটকরে চষ্ঠো চলছলি। সে গাজীপুররে একটি প্রতষ্ঠিানে কম্পউিটার সায়ন্সে এন্ড এ্যাপ্লকিশেন বষিয়ে ডপ্লিোমা ১ম র্বষে অধ্যয়রত রয়ছেে বলে র‌্যাব জানায়।