| |

জামালপুরে ১১৫ মেগাওয়ার্ট পাওয়ার প্ল্যান্ট ভিত্তি প্রস্থর স্থাপন

জামালপুর প্রতিনিধি॥জামালপুর সদর উপজেলার চরযথার্থপুর ব্রহ্মপুত্র নদের তীরে ১১৫ মেগাওয়ার্ট জামালপুর এবং ময়মনসিংহে আরো ২০০ মেঘাওয়ার্ট বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। ইউনাইটেড গ্রুপের পাওয়ার প্লান্ট লিমিটেড নামে ২টি পাওয়ার প্লান্টের মাধ্যমে মোট ৩১৫ মেঘাওয়ার্ট বিদ্যুৎ উৎপাদন করা হবে বলে সংশ্লিষ্ট সুত্রে জানিয়েছেন। এ উপলক্ষে গতকাল ১১ নভেম্বর শনিবার ইউনাইটেট পাওয়ার লিমিটেড এর পক্ষ থেকে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানের আয়োজন করে। ইউনাইটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, মো.মঈনদ্দিন হাসান রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বিশেষ অতিথি ছিলেন,সাবেক ভূমিমন্ত্রী,জামালপুর-৫আসনের এমপি আলহাজ রেজাউল করিম হীরা,
জামালপুরের,জেলা প্রশাসক আহমেদ কবির, জেলা আওয়ামীলগের সভাপতি আলহাজ অ্যাড আলহাজ মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,পৌর মেয়র মীর্জা সাখাওয়াতুল আলম মনি,উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা.মফিজুর রহমান,সদর আওয়ামীলীগের সভাপতি ডা.আব্দুল মান্নানসহ স্থানীয় নেতৃবৃন্দ । এ সময় ইউনাইটেট গ্রুপের চেয়ারম্যান আলহাজ হাসান মাহমুদ রাজাসহ ইউনাইটেট গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীগন উপস্থিত ছিলেন।
২ হাজার ২শ ১০ কোটি টাকা ব্যয়ে প্রকল্প দু’টি কাজ বাস্তবায়ন করা হবে বলে বক্তারা উল্লেখ করেন। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন বেলুন ও শান্তির প্রতীক পায়ড়া উড়িয়ে ভিত্তিপ্রস্তর স্থাপনে নাম ফলক উম্মোচন করেন।