| |

ইসলামপুরবাসীর জন্য আমার মন কাঁদে সংসদ সদস্য মাহজাবিন খালেদ

লিয়াকত হোসাইন লায়ন ॥ সংরক্ষিত নারী আসনের জাতীয় সংসদ সদস্য মাহজাবিন খালেদ বলেছেন, আপনারা জানেন যে একাত্তুরে মুক্তিযুদ্ধে কে ফোর্সের অধিনায়ক সেক্টর কমান্ডার সাবেক রাষ্ট্রপতি খালেদ মোশাররফ এ দেশের জন্য জীবন উৎসর্গ করে গেছেন।

তার কন্যা হয়ে আমিও এ দেশ রক্ষায় প্রস্তুত রয়েছি। ইসলামপুরবাসীর জন্য আমার মন কাঁদে। তাই আপনাদের কাছে ছুটে আসি। আপনাদের জন্য এ এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। ইসলামপুরকে একটি মডেল শহরে পরিণত করতে চাই।

তিনি মঙ্গলবার জামালপুরের ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নের বামনা গ্রামে সুধীবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন। স্থানীয় বামনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খালেদ মোশারফ স্মৃতি পরিষদ চিনাডুলী ইউনিয়ন শাখা এ মতবিনিময় সভার আয়োজন করে।

মাহজাবিন খালেদ আরও বলেন, আজকে ইসলামপুরের উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিরই অংশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনায় বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। আমি তার হয়েই কাজ করতে আসছি। তার জন্য মৃত্যুবরণ করতেও সর্বদা প্রস্তুত আছি। বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে আসুন আমরা সবাই মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করি।

মতবিনিময় সভায় সংসদ সদস্য মাহজাবিন খালেদ স্থানীয় সুধীবৃন্দ ও সাধারণ মানুষের বিভিন্ন দাবি দাওয়া ও সমস্যার কথা শোনেন। তিনি বামনা গ্রামসহ পশ্চিমাঞ্চলের মানুষদের দুর্ভোগ লাঘবে প্রকল্প আনাসহ এলাকার মসজিদ, মাদরাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুত দেন। বর্তমান সরকারের অসমাপ্ত কাজ সমাপ্ত করাসহ বিশ্বের দরবারে বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড়াতে আগামী নির্বাচনে সকলকে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

তিনি নিজেকে ইসলামপুর আসনে নৌকা প্রতীকের প্রার্থী হওয়ারও ঘোষণা দেন। হযরত শাহ কামাল মাদরাসার সহকারী শিক্ষক ইব্রাহিম খলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান শিক্ষক আহসান হাবীব, খালেদ মোশাররফ স্মৃতি পরিষদের চিনাডুলী ইউনিয়ন শাখার সদস্য লুৎফর রহমান লাল ও সাদা মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় স্থানীয় বিভিন্ন শ্রেণি ও পেশার বিপুল সংখ্যক সাধারণ নারী ও পুরুষ অংশ নেন। এ সময় উপজেলা যুবলীগের সাবেক যুগ্মসম্পাদক মাহবুবুর রহমান উজ্জল, খালেদ মোশারফ স্মৃতি পরিষদ উপজেলা শাখার কোষাধ্যক্ষ নারায়ণ মোদক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জহুরুল ইসলাম, যুবনেতা আল আমিন এজেল, আমিরুল ইসলাম, ফরিদ উদ্দিন, ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোবারক হোসেন, খালেদ মোশারফ স্মৃতি পরিষদের চরগোয়ালিনী ইউনিয়ন শাখার সভাপতি শহিদুল্লাহ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।