| |

ডাঃ মোফাজ্জল হোসেন এর সুস্থতা কামনায় দোয়া

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস ঃ সাবেক ফামাস্টি, জায়েদা মডেল প্রি-ক্যাডেট স্কুল পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ডাঃ মোফাজ্জল হোসেন এর রোগ মুক্তি কামনা করে স্কুলের পক্ষ থেকে গত সোমবার বাদ মাগরিব মুক্তি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসাইন, আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, মুহতামিম হাফেজ মাও. মেহেদী হাসান শামীম, সুপার মাও. জালাল উদ্দিন এবং বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাও. আঃ গফুর। এতে আলহাজ্ব মোঃ রুহুল আমিন, সহ: অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন, শিক্ষক মোঃ আব্দুল আউয়াল, মোঃ শফিকুল ইসলাম, মোঃ কেরামত আলী, মোঃ মোফাখ্খারুল ইসলাম শিবলীসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন। এ প্রোগ্রামের সার্বিক পরিচালনা করেন জায়েদা মডেল প্রি-ক্যাডেট স্কুলের সভাপতি ও সাপ্তাহিক ফুলখড়ি পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান।
এরপর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অত্র মাদ্রাসার নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন এবং ব্যক্তিগতভাবে সহযোগিতা চাওয়া হয়। উল্লেখ্য যে, ডাঃ মোফাজ্জল হোসেন গত ১৯ নভেম্বর ভারতে চিকিৎসার জন্য গেছেন।