| |

মদনে প্রেমিকার বিয়ের কথা শোনে প্রেমিকের বিষপানে আত্মহত্যার চেষ্টা

মদন প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে প্রেমিকার বিয়ের কথা শোনে নোয়াগাঁও আফতাব হোসেন একাডেমীর ৭ম শ্রেণীর ছাত্র বেরসিক প্রেমিক মোতাহার হোসেন (১৭) বিষপান করে মদন হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সে উপজেলার নায়েকপুর গ্রামের মল্লিক খানের ছেলে।
প্রেমিকের মা হেনা আক্তার জানান, মঙ্গলবার সন্ধ্যায় খবর পাই যে, আমার ছেলে বিষপান করে মসজিদের সামনে পড়ে আছে। সেখান থেকে তাকে মদন হাসপাতালে ভর্তি করা হয়। কেন বিষপান করেছে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমার চাচাতো বোনের মেয়ের সাথে সর্ম্পক থাকায়, তার বিয়ের কথা শোনে সে বিষ পান করে। আসলে উভয়েরেই বিয়ের বয়স হয়নি।
প্রেমিক মোতাহার হোসেন জানায়, তার সাথে আমার ৫ম শ্রেণি থেকেই সর্ম্পক আছে, আমাকে না জানিয়ে তাকে অন্যত্র বিয়ে দিচ্ছে শোনে আমি বিষপান করি। তাকে ছাড়া আমি এ পৃথিবীতে বাঁচতে চাই না।
এ ব্যাপারে কর্তব্যরত ডাক্তার তৌফিক জানান, বিষপান করার ৭২ ঘন্টার মধ্যে রোগীর অবস্থা সম্পর্কে কিছুই বলা যাবে না। সে ইদুঁর মারার বিষ পান করেছে।
এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটা তাদের পারিবারিক ব্যাপার। তবে আমার ইউনিয়নে কোন বাল্য বিয়ে হবে না। আমি বিষয়টি দেখতেছি।
ছবি সংযুক্ত ঃ প্রেমিক মোতাহার হোসেন।