| |

নান্দাইল প্রেসক্লাবে জাসদ প্রার্থী অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের মত বিনিময় সভা

নান্দাইল  প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসন থেকে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) তথা ১৪ দলের পক্ষ থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন বৃহস্পতিবার (৭ই ডিসেম্বর) সন্ধ্যায় গণসংযোগকালে নান্দাইল প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় যোগদেন। এসময় নান্দাইল প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুল হক ভূইয়া, সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, এবি সিদ্দিক খসরু, ইলিয়াছ উদ্দিন ফকির রঞ্জু, রফিকুল ইসলাম রফিক, আবুল হাসেম, মাওলানা ইসলাম উদ্দিন, বিল্লাল হোসেন, শাহাব উদ্দিন ফকির, কবি এনইউ আহম্মেদ, রমজান আলী, শাহজাহান ফকির প্রমুখ সাংবাদিকবৃন্দ আলোচনায় যোগদেন।

এছাড়া মনোনয়ন প্রত্যাশীর সাথে নান্দাইল উপজেলা জাসদের সভাপতি মোঃ রফিকুল আলম, সহ-সভাপতি আঃ খালেক, মোঃ লুৎফুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আমরু মিয়া, যুগ্ম সম্পাদক মোঃ আলী আকরাম খান কাছন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুরে আলম, পৌর কমিটির আহ্বায়ক আঃ হান্নান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি নান্দাইলের পূর্বাঞ্চল এলাকার চন্ডীপাশা, মুশুলী, গাংগাইল ও রাজগাতী ইউনিয়নে পথসভা সহ গণসংযোগ করেন।

জাসদ প্রার্থী অ্যাডভোকেট গিয়াস উদ্দিন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাসদ, ১৪দল তথা মহাজোটের সমর্থনে নান্দাইল উপজেলাবাসীর দোয়া ও সহযোগীতা কামনা করেন। তিনি আরও জানান, আগামী ৯ই জানুয়ারী ২০১৮ মাননীয় তথ্যমন্ত্রী ও কেন্দ্রী জাসদের সভাপতি হাসানুল হক ইনু নান্দাইলে আসছেন। তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন।