| |

বকশীগঞ্জে জমিনিয়ে আওয়ামীলীগ নেতার সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে ৪ জন আহত পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ

বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে জমিনিয়ে আওয়ামীলীগ নেতার সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৪ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮ রাউন্ড রাবার বুলেট ছুড়েছে।বুধবার সকাল ১১ টার দিকে বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোড় ইউনিয়নের পুর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পূর্বপাড়া গ্রামের ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মোতালেবের সঙ্গে একই গ্রামের আজিমলের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। জমি নিয়ে বিরোধের জের ধরে তাদের মধ্যে পাল্টাপাল্টি ৭ টি মামলা দায়েরের ঘটনাও ঘটেছে। বুধবার সকালে মোতালেব মিয়া তার লোকজন নিয়ে বিবদমান ওই জমিতে ধান কাটতে গেলে প্রতিপক্ষ আজিমলের সঙ্গে এ নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে দু’গ্রপের মধ্যে রক্তক্ষয়ি সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৮ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহত মোতালেব (৫৫) , আজিমল (৪০) , শহিজল হককে (৪৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও খোকন মিয়া (৩৫) কে শেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উত্তেজনাকর পরিস্থিতি এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাছিনুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের স্বার্থে পুলিশ ৮ রাউন্ড রাবার বুলেট ছোড়া হয়েছে এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।