| |

কিশোরগঞ্জে যুব গেমসের বালক-বালিকা সাঁতারসহ বালিকা ফুটবল প্রতিযোগিতার বাছাই সম্পন্ন

নজরুল ইসলাম খায়রুল : কিশোরগঞ্জে যুব গেমসের দ্বিতীয় দিনে গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বালক বালিকা সাঁতার এবং বালিকা ফুটবল প্রতিযোগিতার বাছাই সম্পন্ন হয়েছে। এছাড়াও শেষ হয়েছে বালক ফুটবল দলের প্রথম পর্ব। সাঁতারে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে নিকলী উপজেলা। বালক এবং বালিক উভয় বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে তারা। এছাড়া বালক ইভেন্টে রানার্স আপ বাজিতপুর উপজেলা ও বালিকা বিভাগে রানার্স আপ হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলা। বালক ৫০ মিটার মুক্ত সাঁতারে নিকলীর মোহাম্মদ টিটু, ১০০ মিটার মুক্ত সাঁতারে নিকলীর হিমেল, ২০০ মিটার মুক্ত সাঁতারে নিকলীর জামরুল, ৫০ মিটার এবং ১০০ মিটার চিত সাঁতারে বাজিতপুরের মিঠু, ৫০ মিটার বুক বাজিতপুরের মোহাম্মদ আরিফ এবং ১০০ মিটার বুক সাঁতারে বাজিতপুরের হিমেল। এছাড়া বালিকা ৫০ মিটার মুক্ত সাঁতারে নিকলীর সেতু আক্তার, ১০০ মিটার ও ২০০ মিটার মুক্ত সাঁতারে নিকলীর মিম, ৫০ মিটার চিত সাঁতারে নিকলীর আখি, ১০০ মিটার চিত সাঁতারে কটিয়াদির বৃষ্টি, ৫০ মিটার বুক সাঁতারে নিকলীর ইশামনি এবং ১০০ মিটার বুক সাঁতারে নিকলীর সুবর্ণা আক্তার সাথী প্রথম স্থান অর্জন করেছেন।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদে চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য মো. সাইফুল হক মোল্লা দুলু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সদস্য কামরুন নাহার হিরু, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম।

এদিকে বালিকা ফুটবলে ফাইনালে উঠেছে কিশোরগঞ্জ সদর উপজেলা এবং করিমগঞ্জ উপজেলা। বালক ফুটবলে ফাইনালে উঠেছে ভৈরব উপজেলা এবং তাড়াইল উপজেলা। বুধবার (২০ ডিসেম্বর) সকাল ১০ টায় আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে বাস্কেটবল এবং বক্সিং প্রতিযোগিতা।