| |

রাজধানীতে নিহত জঙ্গি নকলার রবিন

নকলা সংবাদদাতা:  গত ১২ জানুয়ারী রাজধানী ঢাকার নাখালপাড়াস্থ রুবি ভিলা ভবনের ৫ম তলার জঙ্গি আস্তানায় নিহত অজ্ঞাত দুই জনের একজন শেরপুর জেলার নকলা উপজেলার কুর্শাবাদাগৈড় গ্রামের মৃত ফজর আলীর পুত্র রবিন মিয়া (১৪) বলে জানা গেছে। ঐ ঘটনায় নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য, বৃহস্পতিবার র‌্যাবের পক্ষ থেকে ছবি প্রকাশের পর শুক্রবার তা বিভিন্ন পত্র পত্রিকায় ছাপা হয়। পত্রিকায় প্রকাশিত ছবি বর্ণিত রবিনের সাদৃশ্য রয়েছে বলে পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এমন একটি সংবাদ আমিও শুনেছি এবং পত্রিকায় পড়েছি। তাছাড়া রবিনের বড় ভাই গোলাম মোস্তফা ২০ জানুয়ারী দুপুরের দিকে চলতি মাসের ৭ তারিখ হতে রবিন নিখোজ রয়েছে মর্মে একটি সাধারণ ডায়েরী দায়ের করেছে। যার নং ৬৬৪ তারিখ: ২০/১/২০১৮ইং। তিনি আরও জানান, রবিনের পরিবার পত্রিকায় প্রকাশিত ছবির সাথে তাদের রবিনের সাদৃশ্য রয়েছে বলে জানান। এবিষয়ে রবিনের পরিবারকে র‌্যাবের আইন ও গণমাধ্যম বিভাগে যোগাযোগের জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

রবিনের বড় ভাই গোলাম মোস্তফা জানান, তাদের ৩ ভাই ও ১ বোনের মধ্যে রবিন সবার ছোট। তিনি বলেন, পত্রিকায় প্রকাশিত নিহত অজ্ঞাত দুই জঙ্গির একজন আমার ছোটভাই রবিনের মতোই মনে হয়। যদি আমি সরাসরি লাশ দেখতে পারতাম তাহলে শতভাগ নিশ্চিত করে বলা যেত সে আমাদের রবিন কি না? নকলা থানার ওসি’র পরামর্শে তারা র‌্যাবের আইন ও গণমাধ্যম বিভাগে যোগযোগের চেষ্ঠা চালাচ্ছেন বলেও রবিনের পরিবার সূত্রে জানা গেছে।