| |

খালেদা জিয়া দেশকে অস্থিতিশীল করার জন্য বুদ্ধিজীবি, ও বিদেশিদের হত্যা করছে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, আমেরিকায় দুইটা দালাল আছে কথায় কথায় বলে রেড এলার্ট, বলে লাল বাতি জ্বালান। আমেরিকায় ডেইলি মানুষ মারা যায় লাল বাতি জ্বলে না, খালি বাংলাদেশে লাল বাতি। এই যে বেগম খালেদা জিয়ার যে কারবার শুরু হয়েছে, প্রতিদিন গুপ্ত হত্যা। একাত্তুরের সময় যারা মুক্তিযোদ্ধা ছিলো তাদের বিরুদ্ধে একই কথা বলে ইসলাম গেল ইসলাম গেল এদের মারো মুক্তিযোদ্ধাদের পরিবারদের মারো, বুদ্ধিজীবিদের মারো। এখনো একই অবস্থা কি পরিমান বুদ্ধিজীবি, ব্লগারদের মারছে, বিদেশিদের হত্যা করছে। কারণ দেশকে অস্থিতিশীল করার জন্য। কিছুদিন আগে পুলিশ মারলো, কি পরিমান মানুষকে পোড়ালো। কি পরিমান কথা রটালো সাইদীকে নাকি চাদে দেখা গেছে। এগুলা হলো বেয়াদবী, এরা বেয়াদব। দেশে এত গুপ্ত হত্যা, এজন্য আমাদেরকে সচেতন হতে হবে।
তিনি আজ বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা বাস স্ট্যান্ড চত্ত্বরে জেলা যুবলীগ আয়োজিত পথ সভায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী। আপনারা দেখেছেন টাঙ্গাইলে বিরাট নেতা, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী ছিলো। তিনি একটি ভুল করেছেন, হজ্ব, তাবলীক জামাত সম্পর্কে কটুক্তি করেছেন। আজকে কোথায় তার অবস্থান অর্থাৎ ধর্ম নিয়ে কটুক্তি করার সাথে সাথে একজন মন্ত্রীর কি অবস্থা।
টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চলের সভাতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রিয় যুবলীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ,সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, জেলা যুবলীগের সভাপতি, সহ-সভাপতি খান আহমেদ শুভ, সাধারন সম্পাদক ফারুক হোসেন মানিক সহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।