| |

জেলা পরিষদের সদস্য ও সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে মানববন্ধন

ঝিনাইগাতী প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য আয়েশা সিদ্দিকা রূপালী, ইউপি সদস্য ও সাংবাদিকসহ ৯জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মহিলা আওয়ামীলীগ। গতকাল রোববার সকাল ১১টা থেকে আধা ঘন্টাব্যাপী উপজেলা সদর বাজারে যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা মহিলা আওয়ামীলীগ আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন,নলকুড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি শিউলি বেগম, সাধারন সম্পাদক বাগাতি হাতিম, কাংশা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি উপমা রানী, ধানশাইল ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি নাছিমা প্রমুখ।
মানববন্ধনে বক্তারা মামলার তীব্র নিন্দা,প্রতিবাদসহ অনতি বিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান। এতে উপজেলা মহিলা আওয়ামীলীগের প্রায় শতাধিক নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১ জানুয়ারী উপজেলার হাতিবান্দা ইউনিয়নের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান মো. নুরুল আমিন দোলা বাদী হয়ে জেলা পরিষদের সসদস্য আয়েশা সিদ্দিকা রূপালী, ইউপি সদস্য ও সাংবাদিকসহ ৯জনের বিরুদ্ধে ঢাকা সাইবার ট্রাইব্যুনাল আদালতে ২০০৬ সালের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন (সংশোধনী/২০১৩)এর ৫৭ (১)/(২) ধারায় মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে গত ২৫ জানুয়ারী ঝিনাইগাতী থানা পুলিশ মামলাটি এফায়েরভূক্ত করেন। মামলায় অভিযোগ করা হয়েছে আসামীরা পরস্পর যোগসাজসে ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দোলা বিরুদ্ধে বিভিন্ন ধরনের নীতিবাচক মন্তব্য করে তার সুনাম ক্ষুন্ন করেছেন।