| |

ভৈরব র‌্যাবের হাতে ২০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নজরুল ইসলাম খায়রুল : কিশোরগঞ্জের ভৈরব র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর সদস্যদের হাতে ২০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছেন ।

গতকাল রোববার (২৮ জানুয়ারি) দুপুুরে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও উপ পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ এ তথ্য জানিয়েছেন।

এর আগে সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বিশ্বরোড খাটিহাতা মায়ের দোয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন-হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার নিশ্চিন্তপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো. জুয়েল (২৬) ও সারেরকোনা গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে ইছাহাক মিয়া (২৮)।

কোম্পানি কমান্ডার ও উপ পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে র‌্যাবের একটি দল বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকায় অভিযান চালায়। এসময় তারা একটি পিকআপ ভ্যানকে থামার সংকেত দিলে চালক তা অমান্য করে সরাইল বিশ্বরোড এলাকায় চলে যায়। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সরাইলের ওই হোটেলের সামনে এসে গাড়িটি আটক করে। এসময় গাড়িতে তল্লাশী চালিয়ে ২০০ কেজি গাঁজাসহ জুয়েল ও ইছাহাককে আটক করা হয়।

এ ব্যাপারে দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।