| |

চলমান সংকট উত্তরণে সরকারকে জাতীয় সংলাপে বসতে হবে কাপাসিয়ায় যুবদলের কর্মী সভায় ব্রিগেঃ হান্নান শাহ্

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ স ম হান্নান শাহ্ বলেছেন, দেশে বিরাজমান সংকট ও সহিংসতারোধে সরকারকে কার্যকর জাতীয় সংলাপে বসতে হবে। কোন প্রকার তালবাহানা করে পার পাওয়া যাবে না। আইশৃঙ্খলার অবনতির জন্য সরকার নিজেই দায়ী। সরকার বর্তমানে আইশৃঙ্খলা বাহিনীকে বিরোধী দল নিধনের কাজে ব্যবহার করছে। তারা নিজেদের রক্ষা করতেই ব্যর্থ হয়েছে। তিনি গতকাল ৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের কাপাসিয়া উপজেলার সন্মানিয়া ইউনিয়ন যুবদলের এক কর্মী সভায় উপরোক্ত কথা গুলো বলেন।
হান্নান শাহ্’র ঘাগটিয়াস্থ গ্রামের নিজ বাড়ি আঙ্গিনায় উপজেলা যুবদলের সভাপতি হোসেন সারোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদুল আলম বুলুর পরিচালনায় বক্তব্য রাখেন, গাজীপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক শেখ আব্দুর রাজ্জাক, হান্নান শাহ্ পুত্র বিএনপি নেতা শাহ্ রিয়াজুল হান্নান, ঘাগটিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন লিয়ন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন শিশির প্রমূখ।
হান্নান শাহ্ বলেন, দেশ, দলীয় কর্মীদের সাংগঠনিক দক্ষতা থাকা জরুরী। যার যত বেশী দক্ষতা তার তত বেশী মূল্যায়ন। দলীয় স্বার্থে সবাইকে ত্যাগ স্বিকারে প্রস্তুত থাকতে হবে। আগামী দিনে আন্দোলন সংগ্রামে দলী নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে ভূমিকা রাখতে হবে। জাতী ও সমাজের স্বার্থে যুবদলের প্রত্যেকটি কর্মীকে আগামী দিনে কঠিন পরিক্ষা দিতে হবে। বর্তমান সরকারের আচরনে দেশ প্রেমিক জনগন অতিষ্ট। একদলীয় বাকশাল কায়েমের বাসনা নস্যাত করতে উপস্থিত দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।