| |

দেশের মানুষ আওয়ামীলীগ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়না- কাদের সিদ্দিকী

রফিকুল ইসলাম শামীম ঃ দেশের মানুষ আওয়ামীলীগ বিএনপিকে আর দেখতে চায়না ।রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী হওয়ার জন্য সংগাম আন্দোলন করিনা দেশের সাধারন জনগনের সম্মানের জন্য আন্দোলন করে যাচ্ছি। ২০১৫ সালে ২৮ জানুয়ারী শান্তি প্রতিষ্ঠার দাবীতে কৃষক শ্রমীক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম রাজপথে ৩০৮ দিনের অবস্থান কর্মসূচীর ৩য় বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের ত্রিশালে নজরুল ডাক বাংলোতে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
দেশের সার্বিক পরিস্থিতির সমালোচনা করে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম আরো বলেন, আমি অন্যায়কে সমর্থন করিনা, ন্যায়-নীতির প্রতি আমি শ্রদ্ধাশীল। সরকারের সমালোচনা করে তিনি আরো বলেন, ভোটার বিহীন নয় সঠিক নির্বাচন ও জনগণের রায় নিয়ে ক্ষমতায় আসতে হবে। নইলে মহিলা স্বৈরাচার হিসেবে তাকে আখ্যায়িত করা হবে।বঙ্গবীর কাদের সিদ্দিকী আরও বলেন বর্তমান শিক্ষামন্ত্রীর সহকারী দুর্নীতির দায়ে পুলিশের ডলনা খেয়েছে তার লজ্জা থাকলে পদত্যাগ করা উচিত।
জেলা ছাত্র আন্দোলনের যুগ্ম সাধারন সম্পাদক ও ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের সাধারন সম্পাদক জিহাদ চৌধুরীর সভাপিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় কৃশক শ্রমিক জনতা লীগের সাধারন সম্পাদক বীর প্রতীক হাবিবুর রহমান তালুকদার খোকা,যুগ্ম সাধারন সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী,গাজীপুর জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এডভোকেট আতিকুর রহমান,ময়মনসিংহজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ,গাজী রজব আলী,যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সদস্য মিঠু প্রমূখ।