| |

নেত্রকোনায় যুব কাবাডি ফাইনাল খেলায় জেলা সদর চ্যাম্পিয়ন

নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনায় আইজিপি কাপ যুব কাবাডি প্রতিযোগিতা ২০১৫ ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে জেলা সদর উপজেলা। নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে বৃহস্পতিবার বিকালে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
খেলায় মদন উপজেলাকে হারিয়ে ৮২ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয় দলটি। মদন পয়েন্ট তুলে ৪৯। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে ৫ নং জার্সিধারী খেলোয়ার তুর্জয়। এর আগে ১৫ অক্টোবর থেকে আনুষ্ঠানিকভাবে আন্তঃজেলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নেত্রকোনার ১০টি উপজেলার ১০টি দল এতে অংশগ্রহন করে। পূর্বধলা, খালিয়াজুরী, বারহাট্টা, মোহনগঞ্জ, কেন্দুয়া, আটপাড়া, দূর্গাপুর, কলমাকান্দা, মদন ও সদর উপজেলার মধ্যে আন্তঃজেলা প্রতিযোগিতা শেষে গতকাল ফাইনালে অংশগ্রহন করে মদন ও সদর উপজেলা। পরবর্তী পর্যায়ে ঢাকায় যাবে নেত্রকোনা জেলা দল। পরে পুলিশ সুপার জয়দেব চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এ সময় অতিথিরা বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। এছাড়া ম্যান অব দ্যা ম্যাচ হওয়া তুর্জয়কে তিন হাজার টাকার চেক প্রদান করা হয়। ট্রপি নিয়ে খেলোয়াররা মাঠে উল্লাসে মেতে উঠেন।
পুরস্কার বিতরণীতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপ- মন্ত্রী আরিফ খান জয়ের বড় ভাই ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শামীম খান টিটো, অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান প্রামাণিক সহ জেলার ১০ উপজেলার নির্বাহী কর্মকর্তা, ওসি ও চেয়রাম্যনবৃন্দ সহ গণ্যমান্যরা। এ সময় খেলায় মন্ত্রী উপস্থিত হতে না পারায় মন্ত্রী আরিফ খানের সন্মাননা গ্রহন করেন বড় ভাই শামীম খান টিটো।