| |

নির্বাচন ছাড়া আর কেউ ক্ষমতায় আসতে পারবে না ……মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক

নজরুল ইসলাম খায়রুল : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, নির্বাচন ছাড়া আর কেউ ক্ষমতায় আসতে পারবে না। জিয়া পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। এই সুযোগ আর হবে না। ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমে আসতে হবে। আর সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে।

তিনি আজ বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধান মন্ত্রীর পুত্র সজিব ওয়াজেদ জয় বিশ্বনন্দিত আইসিটি বিশেষজ্ঞ এবং কন্যা সায়মা ওয়াজেদ পুতুল অটিস্টিকদের জন্য আন্দোলন করে যাচ্ছেন। আর অন্য দিকে খালেদা জিয়ার পুত্র দেশের সম্পদ বিদেশে প্রচার করে সম্পদের পাহাড় গড়েছে।

তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে দেশের উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট লায়ন মো. নূরুজ্জামান ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জের জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল, শিল্পপতি মো. আলমগীর, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো.আসাদ উল্লাহ, পৌরসভার মেয়র শওকত উসমান প্রমুখ।

পরে এক মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।