| |

ময়মনসিংহ জেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সহায়ক সোসাইটির পরিচিতি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সহায়ক সোসাইটি ময়মনসিংহ জেলা শাখার পরিচিতি সভা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় গতকাল বুধবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মোফাজ্জল হোসেন।
পরিচিতি সভা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে ঃ বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সহায়ক সোসাইটি ময়মনসিংহ জেলা শাখার নেতৃবৃন্দ বলেন, দীর্ঘ ৫ বছর পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে দেশের ৩৭হাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কর্মচারী সহায়ক (দপ্তরি কাম প্রহরি) পদ সৃষ্টি করা হয়েছে। কিন্তু বর্তমান পর্যন্ত তারা সরকারী সুযোগ সুবিধা থেকে বঞ্চিত রয়েছে এবং এই পদে কর্মরত থেকেও তাদের সঠিক দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে তারা অবহিত নন। এই দপ্তরি কাম প্রহরি পদটি রাজস্ব খাতে স্থানান্তরিত করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সদয় হস্তক্ষেপ কামনা করেন। এছ্ড়াাও কর্মচারী সহায়ক সোসাইটির নেতৃবৃন্দ তাদের দায়িত্ব বিষয়ক কর্মশালা ও তাদের উচ্চতর পড়াশোনার সুযোগদানের দাবী জানান।
বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সহায়ক সোসাইটির ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মোঃ স্বপন মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ হারেছ খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ইমাম উদ্দিন মুক্তা, ময়মনসিংহ প্রেসক্লাব সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিন আহম্মদ, ময়মনসিংহ সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবদুল্ল্যাহ আল বাকী, গৌরীপুর উপজেলা শিক্ষা অফিসার মোঃ জুয়েল আশরাফ প্রমুখ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়ন সহ-সভাপতি মোঃ সাইদুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক মাইনুল ইসলাম জুয়েল, সহ-সাধারন সম্পাদক জামাল উদ্দিন, কোষাধক্ষ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক এমদাদুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ রানা, আইন বিষয়ক সম্পাদক সুমন বিশ্বাস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ নুরুজ্জামান কাজী আশরাফুল প্রমুখ। এসময় সংগঠনের সভাপতি মোঃ স্বপন মিয়া নবগঠিত ১৩৩ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সহায়ক সোসাইটির নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেন এবং সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।