| |

জামালপুরের বকশীগঞ্জে অস্ত্র ও ৪ রাউন্ড তাজা গুলিসহ ১ ডাকাত গ্রেফতার

জামালপুর প্রতিনিধি॥জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ডাকাতির কালে দেশীয় তৈরী একটি শর্টগান,৪ রাউন্ড তাজা গুলিসহ এক ডাকাতকে এলাকাবাসির সহায়তায় আটক করেছে বকসিগঞ্জ থানার পুলিশ।
স্থানীয় এলাকাবাসি ও বকসিগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, গত ৬ নভেম্বর শুক্রবার দিবাগত গভীর রাতে জব্বারগঞ্জ বাজারে মুদি দোকানদার ও চর আইরমারী গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ দোকানের নগদ ২লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে রাতে বাড়ী ফিরছিল। সে চরআইরমারী গ্রামের পৌছিলে হঠাৎ ৫ সদস্যের একটি ডাকাত দল গতিপথ রোধ করে অস্ত্রের মুখে টাকা ছিনিয়ে নেয়।
পরে ডাক চিৎকারে তার ভাই শহিদুল্লাহ ও শের আলী এগিয়ে আসলে ডাকাতরা ৩ ভাইকে বেধড়ক মারপিট দেয়।
তাদের আত্মচিৎকারে এলাকাবাসিরা প্রথমে পুলিশে খবর দেয়। পরে পুলিশের একটি টহলদল পৌছিলে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ আব্দুস সাত্তার (৫৫) নামে এক ডাকাতকে আটক করে বাকিরা সব পালিয়ে যায়। আটক আব্দুস সাত্তার ইসলামপুর উপজেলার জিগাতলার বাসিন্দা বলে জানান।
এব্যাপারে জামালপুরের পুলিশ সুপার নিজাম উদ্দিন আহম্মেদ তার কার্যালয়ে সাংবাদিকদের এক প্রেস কনফারেন্সের মাধ্যমে দেশীয় তৈরি শর্টগান (আগ্নঅস্ত্র) ও ৫রাউল গুলিসহ আটককৃত আব্দুস সাত্তারকে উপস্থিত করেন। এসময় তিনি আরো বলেন অবশিষ্ট ৪ ডাকাতের বাড়ি ইসলামপুর ও ফুলছড়ি থানায়। অচিরেই তাদের বিরোদ্ধে অভিযান চালানো হবে বলে জানান।