| |

জামালপুরের সরিষাবাড়ি এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করতে গিয়ে পুলিশের অস্ত্র খোঁয়া॥অতঃপর ৩ঘন্টা পর অস্ত্র উদ্ধার

এসএম হালিম দুলাল জামালপুর প্রতিনিধি॥জামালপুর সরিষাবাড়ি উপজেলার তারাকান্দির তদন্ত কেন্দ্রের¡ পুলিশ গত ৭নভেম্বর শনিবার সকালে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করতে গেলে মাদক বিক্রেতা পুলিশের পিস্তল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে প্রায় ৩ঘন্টা শ্বাসরোদ্ধকর অভিযান চালিয়ে কাজিপুর থানার বাঁশচর এলাকার বাদাম ক্ষেত থেকে পিস্তলটি উদ্ধার করা হয় বলে জানান পুলিশ সুপার নিজাম উদ্দিন আহম্মেদ।
তারাকান্দি তদন্ত কেন্দ্রের আইসি শাহেদ আল মামুন ও পুলিশের এস,আই আবু সাঈদ জানিয়েছেন গত ৭ নভেম্বর শনিবার সকাল ৮টায় এসআই আবু সাঈদের নেতেৃত্বে ৫সদস্যের একটি পুলিশের দল উপজেলার চরপোগলদিঘা গ্রামের কাবেল উদ্দিনের ছেলে মাদক বিক্রেতা হাবিজুর রহমান হাবু(৩০) এর বাড়ি অভিযান চালায়। এসময় হাবুকে গ্রেফতার করে আসার সময় হাবুর স্ত্রী ও বাড়ীর মহিলারা এস,আই আবু সাঈদের সাথে টানা হেছড়া শুরু করে। পরে আটককৃত হাবিজুর রহমান হাবু সুযোগ বুঝে এসআই সাঈদের একটি পিস্তল (আগ্নেঅস্ত্র) ছিনিয়ে নিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।
এ খবর পেয়ে জামালপুরের পুলিশ সুপার ঘটনা স্থলে উপস্থিত হয়ে প্রায় ৩ঘন্টা শ্বাসরোদ্ধকর অভিযান পরিচালনা করে অবশেষে সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার চরগ্রীস ইউপির যমুনার দ্বীপচর বাঁশচর এলাকার একটি বাদাম ক্ষেত থেকে পিস্তলটি পরিত্যাক্তবস্থায় উদ্ধার করে পুলিশ। এব্যাপারে জামালপুরের পুলিশ সুপার নিজাম উদ্দিন আহম্মেদ সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্সের মাধ্যমে জানিয়েছেন। তিন আরো জানান,এস,আই আবু সাঈদকে অস্ত্র খোঁয়ার অভিযোগে তাৎক্ষনিক ভাবে সাময়িক বরখাস্ত করে তাকে জামালপুরের পুলিশ লাইনে ক্লোজ করার হয়েছে বলে পুলিশ সুপার জানিয়েছেন। তবে রির্পোট লিখা পযন্ত হাবুকে আটক করতে না পরলেও তার স্ত্রী ময়না বেগম(২৫)কে গ্রেফতার করেছে পুলিশ।