| |

হালুয়াঘাটে সড়ক দূর্ঘটনায় নিহত-২ আহত-৬

জোটন চন্দ্র ঘোষ : হালুয়াঘাট উপজেলার বড়বিলা নামক স্থানে রবিবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা ইমাম ট্রেইল ওয়েজ পরিবহনের ঢাকা মেট্রো ব-১৪-১৮৬২ নং বাসের সাথে হালুয়াঘাট থেকে ময়মনসিংহের উদ্যেশ্যে ছেড়ে যাওয়া মাহেন্দ্র এর মোখমুখি সংঘর্ষে মাহেন্দ্র আরোহীর ২ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয় এবং ৬ জন যাত্রী আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করেন। উন্নত চিকিৎসার জন্য আলভী ও ফারিয়া নামক দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার রঘুনাথপুর গ্রামের ফরহাদ হোসেনের স্ত্রী লাবনী আক্তার ও হালুয়াঘাট থানার সমনিয়াপাড়া গ্রামের মৃত আব্বাস আলীর পুত্র সাহের আলী।
আহতরা হলেন, মুক্তাগাছা থানার রঘুনাথপুর গ্রামের ফরহাদ হোসেনের কন্যা আলভী ও একই গ্রামের ফারুক হোসেনের কন্যা ফারিয়া, ফুলপুর থানার ইসলামপুর গ্রামের জনাব আলীর পুত্র কালাম ড্রাইভার, ঘটি বিলডোরা গ্রামের সিরাজুল এর পুত্র এনামুল, সমনিয়াপাড়া গ্রামের ওয়াহেদ আলীর পুত্র রাসেল, ঘিলাভূই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী সাদিয়া আক্তার রুপা।
এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা বলেন, দূর্ঘটনাস্থল থেকে ধুমড়েমুচরে যাওয়া মাহেন্দ্র গাড়ীটি উদ্ধার করেছেন। পাশাপাশি ঘাতক বাসটি আটক করেছেন। এ ঘটনায় অত্র থানায় দূর্ঘটনা জনিত মামলা রুজু করেছেন। দূর্ঘটনায় দুই জন নিহত ও ছয় জন আহত হয়েছেন বলে জানান।