| |

নিকলীতে বস্তাবন্দি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নজরুল ইসলাম খায়রুল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের নিকলী উপজেলায় সুলতান উদ্দিন (৫২) নামে এক ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৬ এপ্রিল) সকালে উদ্ধারকৃত মরদেহ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগে গত রোববার (১৫ এপ্রিল) দিনগত রাতে উপজেলার ছাতিরচর এলাকার নিজ অফিস কক্ষ থেকে বস্তায় মোড়ানো মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুলতান উদ্দিন (৫২) উপজেলার গুরুই পালপাড়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে এবং রংধনু নামে একটি মাল্টিপারপাস কোম্পানির মালিক ছিলেন।

স্থানীয়রা জানান, উপজেলার ছাতিরচর এলাকায় কোম্পানির অফিস চালু করে কার্যক্রম পরিচালনা করে আসছিলেন সুলতান উদ্দিন। গত রোববার (১৫ এপ্রিল) দিনগত রাতে অফিসে ছিলেন তিনি। পরে স্থানীয়রা অফিসে গিয়ে দেখেন অফিস কক্ষে বস্তায় মোড়ানো তার মরদেহ পড়ে রয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গতকাল সোমবার (১৬ এপ্রিল) সকালে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে কোম্পানির ব্যবস্থাপক হিজবুল্লাহ পলাতক রয়েছেন।

নিকলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন ভূঁইয়া জানান, কোম্পানির ব্যবস্থাপক হিজবুল্লাহর সাথে কোন কিছু নিয়ে দ্বন্দ্বে জের ধরে তিনি খুন হয়েছেন বলে পুলিশ ধারনা করছে। ঘটনার পর থেকে হিজবুল্লাহ পলাতক রয়েছেন।

এ ব্যাপারে নিকলী থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।