| |

পাকুন্দিয়ায় বল্লমের আঘাতে যুবলীগ নেতা শরীফ গুরুতর আহত

নজরুল ইসলাম খায়রুল : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের বল্লমের আঘাতে যুবলীগ নেতা মো. শরীফুল ইসলাম শরীফ (৩৮) গুরুতর আহত হয়েছেন।

গতকাল শনিবার (২১ এপ্রিল) সকালে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী বানিয়াবাড়ীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত যুবলীগ নেতা মো. শরীফুল ইসলাম শরীফ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী বানিয়াবাড়ীর সাবেক ইউপি সদস্য মো. খুর্শিদ উদ্দিনের ছেলে এবং স্থানীয় জাঙ্গালিয়া ইউনিয়ন যুবলীগ নেতা।

স্থানীয়রা জানান, উপজেলার চরটেকী বানিয়াবাড়ীর সাবেক ইউপি সদস্য মো. খুর্শিদ উদ্দিনের সঙ্গে প্রতিবেশী চরটেকী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হুমায়ুন কবিরের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে উভয়পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলা-মোকদ্দমাও রয়েছে। গতকাল শনিবার (২১ এপ্রিল) সকালে বাড়ির নলকূপে শরীফ গেলে প্রতিপক্ষ হুমায়ুন মাস্টারের লোকজন খুব কাছ থেকে তার বুকে বল্লম দিয়ে আঘাত করলে বুক এফোড়-ওফোড় হয়ে যায়। পরে খবর পেয়ে বাড়ির লোকজন উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় শরীফকে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া যায়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে রেফার্ড করেন। তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।
পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, পারিবারিক বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।