| |

মদনে দুই সহোদর নিখোঁজ

মদন প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে এক মাদ্রাসার ছাত্র আজহারুল (১১) তার সহোদর ছোট ভাই মাজহারুল (৭)কে নিয়ে নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনার ১৭ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। দুই সন্তানকে হারিয়ে নাওয়া-খাওয়া ছেড়ে দিয়ে পাগলের মতো খোঁজছে পিতা-মাতা। আজহারুল উপজেলার বরাটি-মোয়াটি-আখাশ্রী হাজী ওয়াহেদ আলী এতিম খানা মাদ্রাসার নূরানী শাখার ছাত্র ও মাজহারুল মড়লবাড়ি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। নিখোঁজ শিশুরা চানগাঁও চকপাড়া গ্রামের আলতাবুর রহমানের ছেলে। এ নিয়ে সোমবার থানায় একটি সাধারণ ডায়রি করেছেন নিখোঁজের বাবা আলতাবুর রহমান।

সোমবার নিখোঁজদের গ্রামের বাড়িতে সরজমিনে গিয়ে পরিবারের সদস্যগণের সাথে কথা বলে জানা গেছে, ১৮ জানুয়ারী ২০১৮ ইং তারিখে আজহারুল ইসলামের বাবা আলতাবুর রহমান বরাটি -মোয়াটি আখাশ্রী হাজী ওয়াহেদ আলী এতিম খানা মাদ্রাসার নূরানী শাখায় ভর্তি করেন। উক্ত মাদ্রাসায় এতদিন লেখা পড়া করে আসছে। ছুটি নিয়ে বাড়ি আসলে মাদ্রাসায় যাবেনা বলে পরিবারের সদস্যদের জানায়। এতে বাবা আলতাবুর রহমান মাদ্রাসায় যাওয়ার জন্য শাসন করলে ৬ এপ্রিল ছোট ভাই মাজহারুলকে নিয়ে সে নিখোঁজ হয়। নিখোঁজের পর তাদের অনেক খোঁজা খুঁজি করে না পাওয়ায় নিখোঁজের বাবা থানায় একটি সাধারণ ডায়রি করেন।
ওসি মোঃ শওকত আলী জানান, সোমবার তাদের বাবা এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। নিখোঁজদের সন্ধানের জন্য বিভিন্ন চেষ্টা চালানো হচ্ছে।