| |

বকশীগঞ্জে জেলা পরিষদ সদস্যের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জ প্রতিনিধিঃ
জামালপুরের বকশীগঞ্জে শ্রমিক নেতা ও জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিনের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বকশীগঞ্জের সকল শ্রমিক সংগঠনের উদ্যোগে বুধবার দুপুর ১২ টায় বকশীগঞ্জ বাসস্ট্যান্ড মোড়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভা থেকে অবিলম্বে হামলাকারী মেজবাহ উদ্দিন জুলফিকারকে গ্রেপ্তারের দাবি জানানো হয়। এর আগে মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ করা হয় । সংবাদ সম্মেলনে তারা স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
জানা গেছে, জামালপুর জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের বকশীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিনের কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিলেন পৌর এলাকার নামা পাড়া গ্রামের মেজবাহ উদ্দিন জুলফিকার। সে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক।
চাঁদা না পেয়ে গত সোমবার দুপুর ১ টার দিকে মালিবাগ মোড় এলাকায় জয়নাল আবেদিনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। তারই প্রতিবাদে অবিলম্বে হামলাকারী জুলফিকারকে গ্রেপ্তারের দাবিতে ওই প্রতিবাদ সভা করা হয়।
উক্ত প্রতিবাদ সভায় জামালপুর জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের বকশীগঞ্জ শাখার সভাপতি আনোয়ার হোসেন বাহাদুর তালুকদারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, পৌর যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম সওদাগর, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, বিআরডিবির সাবেক চেয়ারম্যান আশরাফুল আলম বাবু, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মিষ্টার রানা, যুগ্ন আহবায়ক আশেক আলী, সাবেক অধ্যক্ষ ছামিউল হক আনছারী প্রমুখ।