| |

ময়মনসিংহে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ দেশী বিদেশী অস্ত্রসসহ আটক ৬

॥ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে চাঁদাবাজীসহ একাধিক মামলায় অভিযুক্ত ৬জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, পিস্তল, গুলি, ককটেল, নগদ প্রায় পৌনে দুই লাখ টাকা ও তিনটি মোবাইল ফোন উশুার করা হয়েছে। আটকৃতরা হলো আবুল হোসেন, ইকবাল হোসেন তুহিন, আশিকুজ্জামান, আনোয়ার হোসেন, আতিকুল ইসলাম ও আব্দুর রশিদ। বৃহস্পতিবার ভোরে সদরের দাপুনিয়া হাড়গুজির পাড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে চাঁদাবাজী, হত্যার চেষ্টা, ভ’মি দস্যুতাসহ এশাধিক মামলা রয়েছে। ময়মনসিংহ র‌্যাবের উপ অধিনায়ক মেজর শেখ নাজমূল আরেফীন পরাগ বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।
প্রেস ব্রিফিংয়ে তিনি আরো জানান, বুধবার দিবাগত রাতে গোপন সুত্রে খবর পাওয়া গেছে, হাড়গুজির পাড়ের বহু অপরাধের হোতা আবুল হোসেন ও তার সহোদর ভাইদের নেতৃত্বে একটি চক্র এলাকায় বড় ধরণের নাশকতার লক্ষ্যে অবস্থান নিয়েছে। ভোর রাতে মেজর আরেফীন পরাগের নেতৃত্বে একটি দল অভিযানে গিয়ে তাদেরকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে, একটি বিদেশী পিস্তল, গুলি, ককটেল, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, লুন্ঠিত প্রায় পৌনে দুই লাখ টাকা ও নানা অপরাধে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে স্থানীয় লোকজনকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ভূমি দখল, চাদাবাজীসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে চাঁদাবাজি, হত্যা চেষ্টা মামলাসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।