| |

ফুলপুর সমাজসেবা অফিসারের পদোন্নতিতে বিদায় সংবর্ধনা

ফুলপুর  প্রতিনিধি :
ফুলপুর সমাজসেবা অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান নেত্রকোণা জেলায় সহকারী পরিচালক পদে পদোন্নতি পেয়ে ফুলপুর থেকে বদলি হয়েছেন। এ জন্য বৃহস্পতিবার তাঁকে ফুলপুর অফিসার্স ক্লাবে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রাশেদ হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ হাকিম সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন, জেলা পরিষদ সদস্য (মহিলা) শিমুল, ইউপি চেয়ারম্যানগণসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ। এছাড়াও উপজেলা সমাজসেবা অফিসসহ বিভিন্ন ব্যক্তি ও সামাজিক সংগঠন পৃথক বিদায় সংবর্ধনা দিয়েছেন।
সমাজসেবা অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান ২০০৭ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত ফুলপুর সমাজসেবা অফিসার পদে দায়িত্ব পালন করেন। কিছুদিন হালুয়াঘাট উপজেলা সমাজসেবা অফিসার হিসেবে দায়িত্ব পালন করে ২০১৬ সালের নভেম্বরে আবার ফুলপুর উপজেলা সমাজসেবা অফিসার হিসেবে যোগদান করে অদ্যবধি কর্মরত ছিলেন।
গত ৪ এপ্রিল সমাজসেবা মন্ত্রণালয়ের উপ-সচিব (প্রশাসন-১) আবু মাসুদ স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে নেত্রকোণা জেলা সমাজসেবা কার্যালয়ে সহকারী জেলা সমাজসেবা অফিসার পদে পদোন্নতি প্রদানপূর্বক বদলি করা হয়। ব্যক্তিজীবনে তিনি এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। তার স্ত্রী বিএড. এমএড কমপ্লিট করা একজন গৃহিণী। মোহাম্মদ আসাদুজ্জামানের গ্রামের বাড়ি জামালপুরের রশিদপুরে। প্রতিভাবান এ অফিসার ফুলপুরে অত্যন্ত সুনামের সাথে কাজ করে সকল শ্রেণী পেশার মানুষের নিকট থেকে প্রশংসা পেয়েছেন।
কিছুদিন আগে তিনি ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সমাজসেবা অফিসার নির্বাচিত হন। সম্মাননা হিসেবে তাঁকে ক্রেস্ট, সনদ ও প্রাইজমানি প্রদান করা হয়। প্রতিবন্ধিতা সনাক্তকরণ জরিপ কর্মসূচীর সফল বাস্তবায়নের জন্য সম্মাননা প্রদান করা হয়। সম্মননা প্রদান অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নূরুজ্জামান আহমেদ, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মো: নুরুল কবির প্রমূখ উপস্থিত ছিলেন।
বিদায়ী সমাজসেবা অফিসার আসাদুজ্জামান সবার দোয়া কামনা করেছেন।