| |

ভৈরব র‌্যাবের হাতে ১১৩০ পিস ইয়াবা-দেশীয় অস্ত্রসহ ৩ মাদক ব্যবসায়ী ও ডাকাত আটক

নজরুল ইসলাম খায়রুল : কিশোরগঞ্জের ভৈরব র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের হাতে ১১৩০ পিস ইয়াবা-দেশীয় অস্ত্রসহ তিন মাদক ব্যবসায়ী ও ডাকাত আটক হয়েছেন।

গত বুধবার (০২ মে) দিনগত রাত ও গতকাল বৃহস্পতিবার (০৩ মে) সকালে পৃথক অভিযানে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর ও ব্রাহ্মণবাড়িয়া সদরের সুলতানপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ডাকাত হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার মৃত আব্দুস শুক্কুরের ছেলে মো. মারুফ মিয়া (২৮) এবং মাদক ব্যবসায়ীরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া সদরের সুলতানপুর এলাকার রব্বানী মিয়ার ছেলে মো. আব্দুল মান্নান (৩৫) ও আব্দুল মান্নানের স্ত্রী মোছা. রোকসানা বেগম (৩০)।

র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, গত বুধবার (০২ মে) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায় অভিযান চালিয়ে মারুফ মিয়াকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দুইটি বর্ষা, একটি রাম দা ও একটি চাকুসহ ৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এদিকে গতকাল বৃহস্পতিবার (০৩ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদরের সুলতানপুর এলাকা থেকে আব্দুল মান্নান ও তার স্ত্রী রোকসানা বেগমকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটক ৩ মাদক ব্যবসায়ী ও ডাকাতের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর ও সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।