| |

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন নতুন কমিটি গঠিত

মো: আব্দুস ছাত্তার, ফুলবাড়ীয়া : ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব ফুলবাড়ীয়া (ডিইউসেফ)’র ২০১৮-২০১৯ সালের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। গত ৪ মে শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়াতে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব ফুলবাড়ীয়া (ডিইউসেফ) সাধারণ সভার আয়োজন করা হয়। উক্ত সভায় মোঃ মেহেদী হাসান সুমন ও মোঃ রাকিবুল হাসান রাজন এর নেতৃত্বাধীন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।
এ প্রেক্ষিতে একটি নতুন কমিটির প্রয়োজনীয়তা দেখা দেয়। ফলে উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে সম্মানিত উপদেষ্টা হাসান আহমেদ ফয়সালকে আহ্বায়ক ও আব্দুস সালাম, শাহীনুর রহমান মাসুম, মোঃ রোস্তম আলী, নাদিম কায়সার, মোঃ মেহেদী হাসান সুমন এবং মোঃ রাকিবুল হাসান রাজনকে যুগ্ন-আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
তাঁরা উক্ত সভায় সকলের উপস্থিতিতে মোঃ হুমায়ুন কবির রাকিব-কে সভাপতি এবং মোঃ সাকিরুল ইসলাম সা’দ-কে সাধারণ সম্পাদক করে ২০১৮-২০১৯ ইং এর জন্য ডিইউসেফ’র সাত সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করেন।
কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি (যথাক্রমে) মোঃ সারোয়ার আলম আলম জিয়া, মাহমুদ মাশরাফী, সাধারণ সম্পাদক : মোঃ সাকিরুল ইসলাম সা’দ। যুগ্ম-সাধারণ সম্পাদক
মোঃ আরিফ রব্বানী, সাংগঠনিক সম্পাদক পাভেল রহমান, মোঃ মাহবুব জামান কাবীর।
ডিইউসেফ (উটঝঅঋ) এর পূর্ণাঙ্গ কমিটি-২০১৮-২০১৯ আগামী এক সপ্তাহের মধ্যে ঘোষণা করা হবে সূত্র জানিয়েছে।