| |

বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড. এমএ ওয়াজেদ মিয়া’র নবম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

স্টাফ রিপোর্টার ঃ বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড. এমএ ওয়াজেদ (সুধা) মিয়া’র নবম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু দু:স্থ ও প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটি ময়মনসিংহ এর আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
গতকাল ৯মে বুধবার বিকালে বঙ্গবন্ধু দু:স্থ ও প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ, ময়মনসিংহ জজ কোর্ট প্রাঙ্গণে অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড. এমএ ওয়াজেদ (সুধা) মিয়া’র ভাতিজা গোলাম হাসান মিয়ার মনোনীত মোঃ মাহফুজূর রহমান। তিনি বলেন, ড. এম এ ওয়াজেদ মিয়া একজন সৎ ও ভালো মনের মানুষ ছিলেন। ক্ষমতার কেন্দ্রবিন্দুতে থাকার পরও তিনি কখনো ক্ষমতার অপব্যবহার করেননি। বরং তিনি দেশ ও মানুষের জন্য নিবেদিন প্রাণ হিসাবে কাজ করে গেছেন।
বঙ্গবন্ধু দু:স্থ ও প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হোসেন আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম দুদু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাহিদা আক্তার, গোলাম কিবরিয়া, আব্দুল বাতেন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মোশারফ হোসেন (মুছা), কোষাধ্যক্ষ আবুল হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোজাফফর আহাম্মদ লিটন, সদস্য ফেরদৌস আহাম্মদ তালকদার, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি হোসেন আহমেদ শাহীন, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন প্রমুখ। এসময় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, জেলা ও বিভিন্ন উপজেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।