| |

অপারেশরন থেকে ফেরার পথে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কে দূর্ঘটনা পুলিশের এএসআই সহ দুইজন নিহত

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ॥
অবৈধ অস্ত্র উদ্ধার অপারেশন থেকে ফেরার পথে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের পূর্বধলা উপজেলার মানিকদি নামক স্থানে বৃহস্পতিবার (১০মে) রাতে সড়ক দূর্ঘটনায় নেত্রকোনা গোয়েন্দা পুলিশের(ডিবি) সহকারী উপপরিদর্শক (এএসআই) মিরাজ উদ্দিন (২৫) ও সোর্স রাজু মিয়া (২২) নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মিরাজ উদ্দিন এর নেতৃত্বে সাদা পোষাকের গোয়েন্দা পুলিশের একটি টিম শ্যামগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে অস্ত্রসহ দু’জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে মাহেন্দ্র যোগে নেত্রকোনায় পাঠানো হয়। আর এএসআই মিরাজ উদ্দিন ও তার সোর্স যাচ্ছিলেন মোটর সাইকেলযোগে নেত্রকোনা উদ্দেশ্যে রওণা হয়। নেত্রকোনা যাওয়ার পথে শ্যামগঞ্জ বাজারের অদূরে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের গোহালাকান্দা ইউনিয়নের মানিকদি গ্রামে আরাফাত অটোরাইস মিলের সামনে সড়ক দূর্ঘটনার শিকার হন। ঘটনাস্থলেই নিহত হন নেত্রকোনা গোয়েন্দা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মিরাজ উদ্দিন (২৫) ও সোর্স রাজু মিয়া (২২)। এলাকাবাসী ও পুলিশ জানায় ময়মনসিংহগামী ট্রাক চাপায় এএসআই ও তার সোর্স নিহত হয়েছেন। নিহত এএসআই মিরাজ উদ্দিনের বাড়ি গাজীপুর সদরে আর পুলিশের সোর্স রাজুর বাড়ি নেত্রকোনা সদরের চকপাড়া এলাকা বলে জানা গেছে।
শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ শাহ নুর জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।
নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব ভদ্র ঘটনাস্থল পরিদর্শন করেছেন।