| |

সুইটি জুয়েলারী এন্ড ফরচুন হ্যান্ডিক্রাফটসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ঃ ‘এক বছরে ৬০জন অসহায় নারীকে প্রশিক্ষণ দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা ’

ময়মনসিংহ ব্যুরো ঃ
ময়মনসিংহ শহরের সানকিপাড়া কাজল টাওয়ারে অবস্থিত “ সুইটি জুয়েলারী এন্ড ফরচুন হ্যান্ডিক্রাফটস” এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী শুক্রবার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার ব্যাপক উৎসাহ উদ্বিপনার মধ্যদিয়ে পালন করা হয়। অনুষ্ঠানমালার মধ্যে ছিল আলোচনা সভা,কেককাটা, মিলাদ মাহফিল ও মোনাজাত।
শুক্রবার সকালে কেক কাটেন প্রতিবন্ধী নারী উদ্যোক্তা হোসনা আক্তার। অনুষ্ঠানে সফল নারী উদ্যোক্তা “সুইটি জুয়েলারী এন্ড ফরচুন হ্যান্ডিক্রাফটস” এর স্বত্বাধিকারী তানভীন সুটির কাযক্রমের প্রশংসা করে সংক্ষিপ্ত আলোচনা করেন পুবালী ব্যাংক ময়মনসিংহের সাবেক ডিজিএম মোঃ রফিকুল ইসলাম, নাসিব প্রধান কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব মোঃ শামসুর রহমান , সাবেক সিভিল সার্জন ডাঃ সিদ্দিকুর রহমান, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, সাংবাদিক নিয়ামুল কবির সজল,কমার্স কলেজের অধ্যক্ষ এখলাস উদ্দিন খান, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহ সাইফুল পান্নু,জাতীয় পুরস্কারপ্রাপ্ত কৃষক লীগ নেতা রফিকুল ইসলাম, নারী উদ্যোক্তা হোসনে আরা, সামাজ কর্মী হাসিনা কবির মনি, মকসুদা পারভীন নূপূর। পরে দেশ ও উপস্থিত সকলের কল্যান কামনা করে মোনাজাত করা হয়। অনুষ্ঠান শেষে সুইটি জুয়েলারী এন্ড ফরচুন হ্যান্ডিক্রাফটস” এর স্বত্বাধিকারী সকলের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বলেন, এই আয়োজনের মূল উদ্দেশ্য ছিল নারীদেরকে অর্থিকভাবে স্বাবলম্বি হওয়ার বিষয়ে উৎসাহিত করা। তিনি জানান ইতি মধ্যেই গত এক বছরে ৬০জন নারীকে প্রশিক্ষণ দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন।